খেলাধুলা

মেসির ‘অন্যরকম’ হ্যাটট্রিকে রিয়াল বেতিসকে হারাল বার্সেলোনা

ব্রিট বাংলা ডেস্ক :: স্প্যানিশ লা লিগায় রোববার রাতে বার্সেলোনাকে আতিথ্য দেয় রিয়াল বেতিস। কোপা দেলরে থেকে বার্সার বিদায়, এরিক আবিদালের সঙ্গে লিওনেল মেসির বিতর্কে জড়িয়ে পড়ার প্রভাব পড়ার শঙ্কা নিয়ে রিয়াল বেতিসের বিপক্ষে মাঠে নামে কাতালানরা। শুরুতে পিছিয়ে পড়েও লিওনেল মেসির অসাধারণ নৈপুণ্যে ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে কিকে সেতিয়েনের দল। বার্সার তিন গোলেই ছিলো আর্জেন্টাইন সুপারস্টারের সহায়তা।

ম্যাচের ষষ্ঠ মিনিটে পেনাল্টি গোলে পিছিয়ে পড়ে বার্সা। তিন মিনিট পর লিওনেল মেসির পাস থেকে সমতা ফেরান ডি ইয়ং। ২৬তম মিনিটে নাবিল ফেকিরের গোলে এগিয়ে যায় বেতিস। প্রথমার্ধের যোগ করা সময়ে মেসির ফ্রিকিক থেকে স্কোরলাইন ২-২ করেন সের্হিয়ো বুসকেৎজ।
৭০ মিনিটে অ্যাসিস্টের হ্যাটট্রিক পূরণ করেন লিওনেল মেসি। ছয়বারের বর্ষসেরা ফুটবলারের ক্রসে মাথা ছুঁইয়ে বার্সাকে ৩-২ ব্যবধানে এগিয়ে দেন লংলে।

এরপর ৭৬ মিনিটে বেতিসের নাবিল ফেকির ও ৭৯ মিনিটে বার্সার লংলে লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় রিয়াল বেতিস ও বার্সেলোনা। এ জয়ে ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে কাতালানরা। সমান ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

Related Articles

Back to top button