বাংলাদেশ

বেগমগঞ্জে অগ্নিকাণ্ডে তিনটি বসতঘর পুড়ে ছাই

ব্রিট বাংলা ডেস্ক :: বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে অগ্নিকাণ্ডের তিনটি ঘর পুড়ে অন্তত ১০লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের।সোমবার সকাল সাড়ে ৮টার দিকে একলাশপুর ৫নং ওয়ার্ডের মুকবুল আহমদের বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মুকবুল আহমদের বরাত দিয়ে তার ভাই মহিন উদ্দিন জানান, মুকবুল আহমদের বসত ঘরের উপর দিয়ে পল্লী বিদ্যুতের একটি তার গিয়ে ট্রান্সফরমারের সাথে যুক্ত হয়েছে। সকালে ওই তারটি ঘরের উপরের অংশের সাথে লেগে শর্টসার্কিট হয়ে আগুন ধরে যায়। মুহুর্ত্বের মধ্যে আগুন পাশের আরও দুইটি ঘরে ছড়িয়ে পড়লে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে তারা বিষয়টি ফায়ার সার্ভিসে অবগত করলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এরআগে মকবুল আহমদের তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘরগুলোতে থাকা জমি বিক্রির নগদ ৫লাখ টাকা, স্বর্ণ, ফ্রিজসহ মুল্যবান মালামাল পুড়ে ১০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের টিম লিডার রেজাউল করিম জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক তার থেকে শর্টসার্কিট হয়ে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।

নোয়াখালী পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার (জিএম) প্রকৌশলী মো. গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পল্লী বিদ্যুতের লোকজন পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button