কমিউনিটি

ক্রিস্টমাস সিঙ্গল ক্যারামের পুরস্কার বিতরনী ও চ্যারিটি ক্যারাম টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত

টুর্নামেন্ট থেকে প্রাপ্ত অর্থ এম এ খাঁন ফাউন্ডেশনের মাধ্যমে বাংলাদেশের গরিব ও অসহায় মানুষের কল্যাণে ব্যায় করা হবে

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে ও ইউকে ইউথ ক্যারাম এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ক্রিস্টমাস সিঙ্গল ক্যারাম ধামাকা ২০১৯ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ১৬ ফেব্রুয়ারি রবিবার সাউন্ডটেক ক্যারাম ক্লাবে সম্পন্ন হয়। 

সন্ধ্যা ৭ টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় সাউন্ডটেক ক্যারাম ক্লাবের কবির হোসেন ২ – ১ গেইমে ব্যবধানে ইউকে ক্যারাম ফেডারেশনের সভাপতি নজরুল ইসলামকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। টুর্নামেন্ট শেষে রাত দশ টায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দুজনের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি তাক্বওয়া ব্যাডমিন্ট ক্লাবের চেয়ারম্যান ও সিনিয়র সাংবাদিক মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারল এবং বিশেষ অতিথি ওয়ানবাংলা ডটকমের নিউজ এডিটর ও ৫২বাংলাটিভির লন্ডন ব্যুরো চিফ এম এ জামান। গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের ভাইস চেয়ারম্যান, T-5 নাঈম আহমেদ ফ্রি সিলাই প্রশিক্ষণ সেন্টারের অন্যতম পরিচালক মোঃ দিলওয়ার হোসেনের সভাপতিত্বে ও এম এ খান ফাউন্ডেশন ইউকে এর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ক্রীড়ামোদি ও শিক্ষানুরাগী মো: আব্দুর রহমান খান সুজার পরিচালনায় বিপুল সংখ্যক খেলোয়াড় ও দর্শকদের উপস্থিতিতে উক্ত সভায় বক্তব্য রাখেন মোঃ আব্দুল  ￰￰মুনিম জাহেদী ক্যারল, এম এ জামান, ইউকে ক্যারাম ফেডারেশনের সভাপতি নজরুল ইসলাম ও চ্যাম্পিয়ন কবির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল এম এ খাঁন ফাউন্ডেশন চ্যারিটি ক্যারাম টুর্নামেন্টের ড্র । ড্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউকে ক্যারাম ফেডারেশনের সভাপতি নজরুল ইসলাম । তাকে সহযোগিতা করেন আব্দুর রহমান খাঁন সুজা ও দেলোয়ার হোসেন। উল্লেখ্য চ্যারিটি ক্যারাম টুর্নামেন্টের এই ড্র’টি ৬৪ টিম নিয়ে করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

Related Articles

Back to top button