বাংলাদেশ

প্রেমিকার হাত খরচ দিতে রোনালদোর মাসিক খরচ ৮৭ লাখ

ব্রিট বাংলা ডেস্ক : পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে ৫ বছর ধরে প্রেম করে যাচ্ছেন জর্জিনা রদ্রিগেজ। তাদের যৌথ জীবনে অ্যালানা মার্টিনা নামের এক সন্তানও এসেছে। রোনালদোর সঙ্গে পরিচয়ের আগে সাধারণ জীবন ছিল জর্জিনার। কিন্তু এখন তিনি বিশ্বের সবচেয়ে বড় ফুটবল তারকার গার্লফ্রেন্ড, তাই বিপুল টাকা-পয়সা তার হাতে। জর্জিনার হাতখরচের অংকের পরিমাণ শুনলে যে কারও মাথা ঘুরে যাওয়া স্বাভাবিক।

সম্প্রতি ইতালিয়ান প্রকাশনী কোররে ডেল স্পোর্ট জানিয়েছে, সুখে-শান্তিতে থাকার জন্য নিজের হবু স্ত্রী জর্জিনাকে প্রতি মাসে প্রায় ৮০ হাজার পাউন্ড যা বাংলাদেশি মুদ্রায় ৮৭ লাখ টাকার বেশি হাতখরচ দিয়ে থাকেন রোনালদো। বর্তমানে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে খেলার কারণে তুরিনেই বসবাস করছেন রোনালদো। ক্লাব থেকে বছরে ২৮ মিলিয়ন পাউন্ড বা ৩০৭ কোটি টাকা পারিশ্রমিক পেয়ে থাকেন তিনি। যা দিয়ে খুব সহজেই বিলাসবহুল জীবনযাপন করতে পারেন তিনি।

রোনালদো-জর্জিনার পরিবারে চার সন্তান। মার্টিন ছাড়াও আছে ইভা, মাতেও এবং ক্রিশ্চিয়ানো জুনিয়র। শুধু মার্টিনাকেই নয়, রোনালদোর অন্য তিন সন্তানকেও জর্জিনা মায়ের আদরেই বড় করছেন। তবে শুধু রোনালদোর কাছ থেকে পাওয়া ৮০ হাজার পাউন্ডই জর্জিনার একমাত্র উৎস নয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের স্পনসর থেকে প্রতি পোস্টের জন্য ৬৬০০ পাউন্ড বা ৭ লাখ টাকা পেয়ে থাকেন জর্জিনা। তাইতো রোনালদোর ৩৫তম জন্মদিনে জর্জিনা তাকে ৯৩ হাজার পাউন্ড যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি টাকার বেশি মূল্যের মার্সিডিজ জি ওয়াগন গাড়ি উপহার দিয়েছেন।

Related Articles

Back to top button