খেলাধুলা

স্ত্রী ও তিন সন্তানকে পুড়িয়ে হত্যার অভিযোগ রাগবি খেলোয়াড়ের বিরুদ্ধে

ব্রিট বাংলা ডেস্ক : অস্ট্রেলিয়ায় সাবেক এক রাগবি লিগ খেলোয়াড়ের বিরুদ্ধে গাড়িতে আগুন দিয়ে নিজের স্ত্রী ও তিন সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে। দেশটির পুলিশ এই ঘটনাকে তাদের স্মরণকালের সবচেয়ে ভয়াবহ একটি ঘটনা বলে আখ্যায়িত করেছে।

পুলিশ জানিয়েছে, বুধবার ব্রিসবেনের একটি হাসপাতালে হান্নাহ ক্লার্ক নামে ৩১ বছর বয়সী এক নারী মারা যান। এর কয়েকঘন্টা আগে তাকে একটি অগ্নিদগ্ধ গাড়ি থেকে উদ্ধার করা হয়। সেসময় গাড়ি থেকে তার ৩, ৪ ও ৬ বছর বয়সী তিন সন্তানের পুড়ে প্রায় ছাই হয়ে যাওয়া লাশও উদ্ধার করা হয়।

স্ত্রী সন্তানদের ওপর আগুন দেয়ার সময় রোয়ান ব্যাক্সটার নামের ওই রাগবি খেলোয়াড় নিজেও অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন।

অস্ট্রেলিয়ার একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, স্বামী গাড়িতে আগুন দেয়ার পর হান্নাহ ক্লার্ক নামের ওই নারী গাড়ি থেকে লাফিয়ে পড়েন। এসময় তিনি বলতে থাকেন, ‘সে আমার গায়ে পেট্রোল ঢেলে দিয়েছে।’

পুলিশ কর্মকর্তারা জানান, হান্নাহকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিউজিল্যান্ড ওয়ারিয়র দলের ৪২ বছর বয়সী রাগবি খেলোয়াড় রোয়ান ব্যাক্সটারও গাড়িটির ভেতরে ছিলেন। কিন্তু আগুন দেয়ার পর তিনিও গাড়ি থেকে বেরিয়ে যান এবং ফুটপাতের ওপর মরে পড়ে থাকেন। পুলিশ বলছে তারও মৃত্যু হয়েছে অগ্নিদগ্ধ হয়ে এবং নিজেকে নিজে জখম করার কারণে।

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন এই ঘটনায় শোক প্রকাশ করে বলেন, ‘এই ঘটনায় পুরো দেশ শোকাহত, দুঃখিত এবং বিপর্যস্ত হয়ে পড়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যমেও এই ঘটনায় শোকপ্রকাশের ঢল নেমেছে।’

Related Articles

Back to top button