কমিউনিটি

জীবন জিজ্ঞাসার’ উপস্থাপক ফয়ছল খানের উদ্যোগে নৈশ ভোজ অনুষ্ঠিত

দর্শক নন্দিত এনটিভি ইউরোপের শিক্ষামূলক জনপ্রিয় ইসলামিক অনুষ্টান ‘জীবন জিজ্ঞাসার’ উপস্থাপক ফয়ছল খানের উদ্যোগ এক নৈশ ভোজ অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার পূর্ব লন্ডনের বাঙালি অধ্যুষিত হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে এক সৌজন্য নৈশভোজের আয়োজন করা হয়।

এসময় প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে আমাদের করণীয় দায়িত্ব কর্তব্য নিয়ে কথাবার্তা হয়। সৌজন্য নৈশভোজে উপস্থিত ব্রিকলেইন মসজিদের খতিব মোহাদ্দিস মাওলানা নজরুল ইসলাম বলেন, করোনাভাইরাস রোধে আমাদের সবাইকে ইসলাম নির্দেশিত পথে চলতে হবে, পাঁচ ওয়াক্ত নামাজ শান্তি মনে আদায় করতে হবে, সব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে, এবং সর্বদা আল্লাহর কাছে মাফ চাইতে হবে। এই ভাইরাস থেকে বাঁচতে সব সময় সতর্কতা অবলম্বন ও পরিস্কার পরিচ্ছন্নতার কোন বিকল্প নাই। এই ভাইরাস বেশির ভাগ সময় হাতের মাধ্যমে মানব শরীরে প্রবেশ করে তাই আমাদের উচিত সব সময় হাত পরিষ্কার রাখা।

এই সৌজন্য নৈশভোজে উপস্থিত ছিলেন, শ্রদ্ধেয় বড় ভাই ব্যবসায়ী আমির খান, এনটিভি ইউরোপের রিপোর্টার কয়েছ আহমদ রোহেল, এনটিভি ইউরোপের সাবেক কমার্শিয়াল কর্মকর্তা সাইদ চৌধুরী, ব্যবসায়ী ও সাংবাদিক আব্দুর রশিদ সহ অনেকে।

অনুষ্ঠানের তত্ত্বাবধায়ক টিভি প্রেজেন্টার ফয়সল খাঁন তার সমাপনী বক্তব্যে সবাইকে উপস্থিত হওয়ার জন্যে ধন্যবাদ জানান, এবং বেডফোর্ডে যাওয়ার আমন্ত্রণ জানান ।

Related Articles

Back to top button