কমিউনিটি

রেডব্রীজ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে

রেডব্রীজ মেয়র কর্তৃক দুই দুবার মেয়র’স কমিউনিটি এওয়ার্ড প্রাপ্ত সংগঠন রেডব্রীজ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে লিমিটেড এর দ্বিবার্ষিক সম্মেলন গত১০ ই মার্চ মঙ্গলবার অনুষ্টিত হয় ।

সংঘটনের সভাপতি এম এস সেলিমের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আতিকুর রহমান লিটন ও সহ সাধারন সম্পাদক সুহেব আহমেদের যৌথ পরিচালনায় অনুষ্টিত এ সম্মেলনে সংগঠনের বিগত দিনের এবং বর্তমানে পরিচালিত কার্যক্রমের বিশদ বিবরন তুলে ধরেন সহ-সভাপতি মাহবুবুর রহমান কুরেশী , ফজলুর রহমান , তানভীর আহমেদ ও সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ ।

প্রধান নির্বাচন কমিশনার কাউন্সিলর সদরুজ্জামান খান ও সহ কমিশনার সাবেক কাউন্সিলার সৈয়দ এনাম এবং উপদেষ্টা মন্ডলীর সদস্য আবু বক্কর আহমেদ ও আবুল হোসেন আহমেদ এর সহযোগীতায় 

এম এস সেলিম কে সভাপতি ও আতিকুর রহমান লিটন কে সাধারন সম্পাদক করে আগামী ২০২০ -২০২২ দুই বছরের জন্যে ২৩ সদস্যের একটি কার্যকরী কমিটি সদস্যদের সর্বসম্মতিতে গঠিত হয় ।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য আব্দাল চৌধুরী , বি এম রাফি , সেলিম খান , নুরুল ইসলাম জাবের, মাহবুবুল আলম , ইকবাল খান , ফজলু হোসেন , মোহামেদ হারুন , মাহফিক , তৌহীদ চৌধুরী , জুয়েল আখন্দ, আঙ্গুর মিয়া , জাবেদুর রহমান জানু ,মিলন কবির , মুর্শেদ আলম ও আবুল কালাম আজাদ প্রমুখ ।

Related Articles

Back to top button