সিলেট

রাজনগর উপজেলার সকল কোরআনে হাফিজগণকে সংবর্ধনা আগামী ১৪ই মার্চ

হৃদয়ে রাজনগর সামাজিক সংস্থার উদ্যোগে রাজনগর উপজেলার সকল কোরআনে হাফিজগনকে সংবর্ধনা দেওয়া হবে আগামী ১৪ ই মার্চ রোজ শনিবার,স্থানীয় গালফ কমিউনিটি সেন্টারে সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠিত হবে এই মহতী আয়োজন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, চেয়ারম্যান জেলা পরিষদ মৌলভীবাজার , প্রধান আকর্ষন, বিশ্ব সেরা হাফিজ নাজমুস সাকিব,তরিকুল ইসলাম ও মোহাম্মদ জাকারিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জনাব শাহজান খান চেয়ারম্যান রাজনগর উপজেলা পরিষদ, মোঃ আব্দুল হাসিম অফিসার ইনচার্জ রাজনগর থানা,আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান ব্যবস্থাপনা পরিচালক অলিলা গ্রাপ,আলহাজ্ব মিছবাহুদ্দোজা ভেলাই মিয়া সাবেক চেয়ারম্যান রাজনগর উপজেলা পরিষদ,বীর মুক্তিযোদ্ধা জনাব আছকির খান, সাবেক চেয়ারম্যান রাজনগর উপজেলা পরিষদ, আলাল মিয়া, ভাইস চেয়ারম্যান রাজনগর উপজেলা পরিষদ,আমন্ত্রণিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজনগর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যানবৃন্দ, উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন জনাব জুনেদ আহমেদ সিপু প্রতিষ্ঠাতা ও এডমিন হৃদয়ে রাজনগর সামাজিক সংস্থা।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় রাজনগর প্রবাসী কল্যাণ সমিতি কাতার,রাজনগর ফ্রান্স প্রবাসী ফ্রান্স,রাজনগর সমাজ কল্যাণ সংস্থা বার্মিংহাম ইউকে ও অলিলা গ্রোপ। এটি একটি আর্তমানবতার সেবায় একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন বিদায় উক্ত অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সুন্দর ও সাফল্য মণ্ডিত করার জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

Related Articles

Back to top button