খেলাধুলা

কোয়ারেন্টাইনে দিবালা; করোনা ধরেনি

ব্রিট বাংলা ডেস্ক : কিছুতেই আটকানো যাচ্ছে না করোনাভাইরাসকে। দ্রুত বিশ্বকে গ্রাস করছে এই মারণ-ভাইরাস। এখনও পর্যন্ত আক্রান্ত প্রায় ১২ লাখ। মৃত্যু হয়েছে ৪ হাজারের বেশি মানুষের। আক্রান্ত হয়েছেন ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী, হলিউড অভিনেতা টম হ্যাংকস, জুভেন্তাস ফুটবলার ড্যানিয়েল রুগানির মতো বিশিষ্টজনেরা। ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো সুপারস্টারেরা কোয়ারেন্টাইনে আছেন। এবার খবর বের হলো রোনালদোর জুভেন্তাস সতীর্থ আর্জেন্টাইন তারকা পাওলো দিবালাও কোয়ারেন্টাইনে আছেন। তবে তার করোনা হয়নি।

গত বুধবার করোনাভাইরাসের সংক্রমণকে প্যানডেমিক বা অতিমারী (মহামারীর চেয়ে ভয়াবহ) ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। বাতিল হয়ে যাচ্ছে বিশ্বজোড়া বিভিন্ন ইভেন্ট। চীনের পর ইতালিতেই সবচেয়ে বেশি ভয়াবহ আকার নিয়েছে করোনাভাইরাস। মৃতের সংখ্যাও বেশি। আর সেই ইতালির ঘরোয়া লিগ সিরি আ’তে জুভেন্তাসের হয়ে খেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তারও করোনাভাইরাস পরীক্ষাও করা হয়েছে। কিন্তু সেই পরীক্ষায় পাশ করেছেন রোনালদো।

ভেনেজুয়েলান সংবাদমাধ্যম ‘এল ন্যাসিওনাল’ দাবি করেছিল দিবালা করোনা টেস্টে পজিটিভ। এরপর আজ ইএসপিএনের প্রতিবেদক আন্দ্রেস আগুলা দাবি করেন, ‘দিবালার করোনায় আক্রান্ত হওয়া নিয়ে গুঞ্জন উঠেছে। আমি তার সঙ্গে যোগাযোগ করেছি, এটা ভুল তথ্য। সে ভালো আছে।’ শেষ পর্যন্ত দিবালাই টুইট করে খবরটি নিশ্চিত করেন, ‘সবাই কেমন আছেন। আমি নিশ্চিত করতে চাই যে ভালো আছি। স্বেচ্ছা-নির্বাসনে আছি। খোঁজ খবর নেওয়ার জন্য ধন্যবাদ। আপনারাও ভালো থাকুন।’

Related Articles

Back to top button