বাংলাদেশ

ঢাকায় পিটিয়ে ৪০ লাখ টাকা ছিনতাই!

ব্রিট বালা ডেস্ক : ঢাকার ধামরাইয়ে যুবলীগ কর্মী নুর শামিমকে মারপিট করে ৪০ লাখ টাকা ছিনতাই করার অভিযোগ উঠেছে। ছিনতাই হওয়া টাকাগুলো উদ্ধারে তাৎক্ষন্কি ব্যবস্থা নিতে ধামরাই থানা পুলিশকে নির্দেশ দেন এসপি। বুধবার রাতে নুর শামিমের মামা খোরশেদ আলম পাঁচজনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দেন। খবর পেয়ে অভিযুক্তরা থানায় হাজির হন।

অভিযোগের তদন্তকারী এসআই ফরহাদ হোসেন ছোটন জানান, মারপিটে আহত নুর শামিম ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। তাকে কোন কিছু জিজ্ঞেস করা সম্ভব হয়নি। তবে টাকা ছিনতাইয়ের ঘটনা সঠিক নয়। উভয়পক্ষ আপোসের চেষ্টা করছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় পৌরসভার আইঙ্গন মহল্লায়।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পৌর যুবলীগের সাংঠনিক সম্পাদক আরিফ হোসেন জানান, বুধবার সন্ধ্যায় একটি রাইস মিলের ট্রাক থামিয়ে চালকের কাছে টাকা দাবি করে শামিম। এতে লোকজন প্রতিবাদ করলে শামিম তাদের সঙ্গে দুর্ব্যবহার করে । এ নিয়ে কিল-ঘুষির ঘটনা ঘটে। এতে শামিমের নাক দিয়ে রক্ত ঝরে। ছিনতাইয়ের কোন ঘটনা ঘটেনি। হয়রানিমূলক মিথ্যা অভিযোগকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান কাউন্সিলর আরিফ।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, শামিম হাসপাতালে ভর্তি আছে বিধায় তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না আপাতত।

Related Articles

Back to top button