বাংলাদেশ

ফরহাদ চৌধুরী শামীমের কৃতজ্ঞতা প্রকাশ

ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে অতীতের ন্যায় আগামীতেও থাকার অঙ্গিকার

সিলেট সিটিকর্পোরেশনের যে কয়েকজন কাউন্সিলার করোনা পরিস্থিতিতে মানবিক সেবার মাধ্যেমে আলোচিত হয়েছে এবং দেশে ও বিদেশে প্রশংসীত হয়েছেন তাদের মধ্যে কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম অন্যতম !

কাউন্সিলার শামীম স্বচ্ছতা ও প্রতিটি মানুষের হাতে সংকটকালিন সাহায্য পৌঁচানোর জন্য নিজে ওয়ার্ডের হাজার হাজার ঘরে গিয়ে হাতে তুলে দেন সাহায্য।

তিনি সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য এই ব্রত কে সামনে রেখে বিশ্বব্যাপী মরণব্যাধি করোনাভাইরাস (কোভিড- ১৯) দূর্যোগময় সময়ে হতদরিদ্র নিম্ন-মধ্যবিত্ত মানুষের পরিবারের মুখে হাসি ফোটানোর জন্য সিলেট সিটি কর্পোরেশন কতৃক বিগত-০১-০৪-২০-ইং তারিখে আমার ওয়ার্ডের বরাদ্দকৃত খাদ্যদ্রব্য কাউন্সিলর কার্যালয়ে হস্তগতকরণ এবং পরবর্তিতে কাউন্সিলর কার্যালয়ের সামনের মাঠে ওয়ার্ডের সামাজিক সংগঠনের সদস্যদের স্বেচ্ছাশ্রমের মাধ্যমে প্যাকেটজাতকরণ থেকে শুরু করে বস্তিবাসী বাসাবাড়িতে অসহায় মানুষের পরিবারের নিকট স্বচ্ছতার সাথে বিতরণের জন্য গত একসপ্তাহ ধরে রাত-দিন পরিশ্রম করে জাতির এই ক্রান্তিলগ্নে আমাকে যাঁরা সহযোগিতা করেছেন মানবতার অগ্রদূত হিসাবে আমার বিশ্বাস ওয়ার্ডবাসী তাঁদেরকে স্বরণ রাখবে।

পরিশেষে আমার ব্যক্তিগত পক্ষ থেকে সকল মানবতার ফেরিওয়ালাদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাচ্ছি। এবং ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে অতীতের ন্যায় আগামীতেও থাকার অঙ্গিকার ব্যক্ত করছি।

সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং বিশ্বব্যাপী এই দূর্যোগময় সময়ে নিজ নিজ বাসাবাড়িতে অবস্থান করুন।

লিংক: মানবিক আহবান এবং সিদ্ধান্ত গ্রহণের আহবান জানিয়ে কাউন্সিলার ফরহাদ শামীমের

মেয়র আরিফুল হকের প্রতি খোলা চিঠি

মেয়র আরিফের প্রতি কাউন্সিলার ফরহাদ শামীমের খোলা চিঠি

Related Articles

Back to top button