কমিউনিটিসিলেট

চৌকিদেখী কালাম আহমেদ কে ওয়ান্ডার ওয়েম্যানস গ্রুপের উপহার

কালাম আহমদ ও তার ভাইয়ের অপারেশন বাবত দরকার বাইশ লক্ষ টাকা ।

সিলেট সিটিকর্পোরেশনের ৬নং ওয়ার্ডের কালাম আহমদ ও তার ভাইয়ের জটিল রোগে আক্রান্ত এ সংক্রান্ত একটি সংবাদ প্রতিবেদন লডনের চ্যানেল এস টেলিভিশনে মানবিক আহ্বান জানিয়ে সম্প্রতি প্রচার হয় ।

আর এ ব্যাপারে কালাম আহমদের সাহায্য বিষযটি নিয়ে আলাপ করে সহযোগীতা চান প্রবাসী সাংবাদিক ব্রিটবাংলার নির্বাহী সম্পাদক আহাদ চৌধুরী বাবু।

তার আহ্বানে সাড়া দিয়ে চ্যানেল এসের এমডি তাজ চৌধুরীও সিলেটের চ্যানেল এসের সাংবাদিক মঈন উদ্দিন মন্জু বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে একটি রিপোর্ট করেন যদিও করোনা পরিস্থিতির কারনে কাৰ্যক্ৰম গতিশীল হয়নি ।

এসংক্রান্ত আহাদ চৌধুরী বাবুর একটি সোসিয়াল মাধ্যমে পোষ্ট দেখে এবং প্রতিবেদনে উৎসাহী হয়ে এসেক্সের রেইনহ্যামের ওয়ান্ডার ওয়েম্যানস গ্রুপের চেয়ারপার্সন চ্যারেটি সংস্হ্যা অক্সফাম এর ম্যানেজার চৌকিদেখীর নাজনীন ইসলাম চৌধুরী সংগঠনের পক্ষ থেকে দশ হাজার টাকা উপহার হিসাবে প্রদান করা হয়।

এ উপলক্ষে ১৯ মে মঙ্গলবার ৬নং ওয়ার্ডের কাউন্সিলার কার্যালয়ে কালাম আহমদের নিকট হস্তান্তর করেন কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম এসময় উপস্থিত ছিলেন ফান্ড রেইজিং সিলেটের সংগঠক সরওয়ার হোসেন পবলু শাহ ফখরুল ইসলাম আবুল কালাম শাহীন ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খন্দকার ফায়েক উজামান ,রনী পাল ,সদরুল ইসলাম লোকমান, রুহুল আমীন,ওয়ার্ড সচিব তিমির নাগ প্রমুখ ।

উল্লেখ্য আরো একজন লন্ডন প্রবাসী নাম প্রকাশে অনিইচ্ছুক বিশ হাজার টাকা চ্যানেল এসে সংবাদ দেখে পাঠিয়েছেন ।

কালাম আহমদ ও তার ভাইয়ের অপারেশন বাবত দরকার বাইশ লক্ষ টাকা ।

উল্লেখ্য বছর দেড়েক আগে তার ছোট ভাই কামরুল মারা যান একই রোগে।

Related Articles

Back to top button