যুক্তরাজ্য

দবিরুল ইসলাম চৌধুরীকে লেবার পার্টির পক্ষ থেকে ধন্যবাদ জানালেন স্যার কিয়ার স্টারমার

ব্রিটবাংলা ডেস্ক : চ্যানেল এসের রামাদান ফ্যামিলি কমিটমেন্ট সংক্ষেপে আরএফসি’র ফান্ডরাইজার বর্ষীয়ান কবি দবিরুল ইসলাম চৌধুরীকে এক টুইট বার্তায় লেবার পার্টির পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন স্যার কিয়ার স্টারমার।

টুইট বার্তায় লেবার লিডার স্যার কিয়ার স্টারমার বলেছেন, বাংলাদেশ এবং ব্রিটেনে করোনায় আক্রান্তদের জন্যে ফান্ড রেইজিংয়ের লক্ষ্যে দবিরুল ইসলাম চৌধুরী অবিশ্বাস্য রকম চেস্টা করে যাচ্ছেন। তাঁর এই প্রচেস্টা সবার জন্যে অনুপ্রেরণা হয়ে থাকবে বলেও মন্তব্য করেছেন স্যার কিয়ার স্টারমার।

শতবর্ষি দবিরুল ইসলাম চৌধুরী রোজা রেখে তাঁর বাসার পাশের বাগানে প্রতিদিন ১ শ কদম হেঁটে ১ হাজার পাউন্ড সংগ্রহের লক্ষ্যে গত ২৬শে এপ্রিল এই কর্মসূচী শুরু করেছিলেন। এরপর থেকে জাস্ট গিভিং পেইজে দবিরুল ইসলাম চৌধুরীকে সমর্থন করে যাচ্ছেন দানশীল ব্যক্তিরা। সবার সহযোগিতায় জাস্ট গিভিং পেইজে দবিরুল ইসলাম চৌধুরীর সংগ্রহ এ পর্যন্ত ১শ ৭১ হাজার পাউন্ড ছাড়িয়ে গেছে।

নিচের লিঙ্কে ক্লিক করে দবিরুল ইসলাম চৌধুরীর ফাইন্ড রেইজিংয়ে শরিক হতে পারবেন 

https://www.justgiving.com/fundraising/dabirul-islam-choudhury

দবিরুল ইসলাম চৌধুরীর ফান্ডরেইজিংয়ের এই অর্থ চ্যানেল এসের মাধ্যমে ইসলামিক রিলিফ এবং মুসলিম এইডসহ ইউকের ছোট-বড় ২৬টি প্রতিষ্ঠানকে বন্টন করে দেওয়া হবে। এই প্রতিষ্ঠানগুলো ব্রিটেন এবং বাংলাদেশে করোনায় আক্রান্তসহ আর্তমানবতার সেবায় এই অর্থ ব্যয় করবে।

 

 

 

 

Related Articles

Back to top button