যুক্তরাজ্য

ইস্ট লন্ডনে ৫ কেজি কোকেন এবং নগদ ৪শ হাজার পাউন্ডসহ দুজন আটক

ব্রিটবাংলা ডেস্ক : ইস্ট লন্ডনের ওল্ডগেইট আন্ডারগ্রাউন্ডের পাশে একটি মিনিক্যাব যাত্রীর কাছ থেকে আড়াই কেজি কোকেন এবং নগদ ৫০ হাজার পাউন্ড উদ্ধার করেছে মেট পুলিশের বিশেষ টিম। এরপর সন্দেহভাজন আরো একটি ঠিকানায় অভিযান চালিয়ে আরো আড়াই কেজি কোকেন এবং নগদ সাড়ে ৩শ হাজার পাউন্ড উদ্ধার করে পুলিশ।

মেট পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার ওল্ডগেইট আন্ডারগ্রাউন্ড স্টেশনের পাশে একটি মিনিক্যাবের সন্দেহভাজন এক পুরুষ যাত্রীকে তল্লাশির পর তার রাকসাক ব্যাগ থেকে আড়াই কেজি কোকেন এবং নগদ ৫০ হাজার পাউন্ড উদ্ধার করা হয়। অবৈধ উপায়ে নিষিদ্ধ ক্লাশ এ ড্রাগ পাচারসহ অপরাধজনিত তৎপরতার সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে ওই ক্যাব যাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। তার বয়স ২৫ বছর।

এর সুত্র ধরে পুলিশ তাৎক্ষনিকভাবে সন্দেহভাজন আরে তিনটি ঠিকানায় অভিযান চালায়। এর মধ্যে একটি ঠিকানা থেকে স্যুটেকস নিয়ে পালিয়ে যাবার সময় ৩৪ বছর বয়সী এক পুরুষকে আটক করে পুলিশ। স্যুটকেস থেকে আরো আড়াই কেজি কোকেন এবং নগদ সাড়ে তিন শ হাজার পাউইন্ড উদ্ধার করে পুলিশ। তাকেও ক্লাশ এ ড্রাগ পাচার এবং অপরাধজনিত তৎপরতার সঙ্গে সংশ্লিস্ট সন্দেহে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

দুজনকেই ইস্ট লন্ডনের একটি পুলিশ স্টেশনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ দুটি মাদক পাচারের ঘটনায় তদন্ত অব্যাহত রেখেছে পুলিশ।

Related Articles

Back to top button