সিলেট

সিলেটে করোনায় আরও একজনের মৃত্যু

সিলেট অফিস : সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। আজ রবিবার সকাল ৮টায় মহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে সিলেট জেলায় করোনায় ১৪ জনের মৃত্যু হলো।

এ বিষয়টি নিশ্চিত করে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র জানান, মৃতের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায়। তিনি দুই দিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃতদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে বলেও জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, মারা যাওয়া ব্যক্তির নাম তমছির আলী। তার বাড়ি বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের তাজপুর গ্রামে। ওই ব্যক্তির শরীরে গত কয়েক দিন থেকে করোনা রোগের উপসর্গ দেখা দেয়। তারপর তাঁকে প্রথমে বিয়ানীবাজার পৌর শহরের আলফা ক্লিনিকে এবং পরে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তার নমুনা সংগ্রহ করা হয়। পরে তার করোনার রিপোর্ট ‘পজিটিভ’ আসে। এরপর তাঁকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারে নেওয়া হয়। আজ রবিবার সকাল ৮টার দিকে শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Related Articles

Back to top button