খেলাধুলা

ইরফান প্রমাণ দিলেন, তিনি মারা যাননি

ব্রিট বাংলা ডেস্ক : পাকিস্তান ইদানিং গুজবের আঁতুড়ঘর হয়ে উঠেছে। বিশেষ করে ক্রিকেটারদের প্রায়ই মেরে ফেলা হচ্ছে সেখানে। পাকিস্তানের বধির দলের ক্রিকেটার মোহাম্মদ ইরফানের মৃত্যুর খবর জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু একদল লোক সোশ্যাল সাইটে ছড়িয়ে দেয় যে, আন্তর্জাতিক ক্রিকেটার মোহাম্মদ ইরফান মারা গেছেন! বেচারা ইরফান ও তার পরিবার পড়ে যায় মহাবিপদে। শেষ পর্যন্ত এই বাঁহাতি পেসার সবার সামনে এসে প্রমাণ করেন যে তিনি জীবিত আছেন।

গত শনিবার ৩১ বছর বয়সি বধির ক্রিকেটার ইরফান পাকস্থলীর সংক্রমণে মারা যান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে, দুর্ঘটনায় মারা গেছেন আন্তর্জাতিক ক্রিকেট খেলা দীর্ঘদেহী পেসার ইরফান। এরপর বাধ্য হয়ে টুইটারে ইরফান লিখেন, ‘সড়ক দুর্ঘটনায় আমার মারা যাওয়ার ভিত্তিহীন। এই গুজবের কারণে আমার পরিবার ও বন্ধুদের বর্ণনাতীত দুর্ভোগ পোহাতে হচ্ছে। আমার কাছেও অসংখ্য ফোন এসেছে। দয়া করে এসব বন্ধ করুন। কোনো দুর্ঘটনা ঘটেনি এবং আমরা ভালো আছি।’

৭ ফুট ১ ইঞ্চি উচ্চতার পেসার ইরফান পাকিস্তানের হয়ে ৪ টেস্ট, ৬০ ওয়ানডে ও ২২ টি-টোয়েন্টি খেলেছেন। ৩৮ বছর বয়সী এই ক্রিকেটার গত নভেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। বিপিএলের নিয়মিত মুখ এই ক্রিকেটার খেলেছেন ঢাকা ডায়নামাইটস ও দুরন্ত রাজশাহীর হয়ে। এর আগে গত মাসে সোশ্যাল সাইটে বিমান দুর্ঘটনায় পাকিস্তানের লেগ স্পিনার ইয়াসির শাহর মারা যাওয়ার গুজব ছড়ায়। এছাড়া সম্প্রতি করোনা আক্রান্ত শহিদ আফ্রিদির শারিরীক অবস্থা নিয়েও গুজব ছড়ায়।

Related Articles

Back to top button