বাংলাদেশ

চট্টগ্রামে দুই মেয়েকে খুন করলেন বাবা, পরে আত্মহত্যা চেষ্টা

ব্রিট বাংলা ডেস্ক : চট্টগ্রামের পটিয়ায় গলাটিপে আপন দুই মেয়েকে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে পিতা। ওই পিতার নাম মোখেন্দু বড়ুয়া। তার আদিবাড়ী লোহাগাড়ার পদুয়া হলে ও দীর্ঘদিন যাবৎ মেয়েদের নিয়ে শ্বশুরালয়ে থাকেন।

ঘটনাটি ঘটে আজ বুধবার ভোররাতে উপজেলার ভান্ডারগাঁও গ্রামে।

নিহত দুই বোন হচ্ছে টুকু বড়ুয়া (২৪) ও নিশু বগুয়া (১১)। টুকু বড়ুয়া ৮ম শ্রণী ও নিশু বড়ুয়া স্থানীয় বিদ্যালয়ে ৫ম শ্রেণীতে অধ্যয়নরত ছিল।

কাশিয়াইশ ইউপি চেয়ারম্যান আবুল কাসেম বলেন, ভান্ডারগাঁও গ্রামে মেয়ে দুইটির নানার বাড়ী। সেখানেই পাষণ্ড পিতা মোখেন্দু বড়ুয়া তার দুই মেয়েকে গলাটিপে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা করে। খবর নিয়ে জানা যায়, ৫ বছর পূর্বেই ক্যান্সারে আক্রান্ত হয়ে মেয়ে দুইটির মা মারা যান। এরপর থেকে তারা নানার বাড়ীতে থেকেই লেখাপড়া চালিয়ে যাচ্ছিল।

পটিয়া থানার তদন্তকারী কর্মকর্তা বিকাশ দাশ হিরো জানান, প্রাথমিকভাবে হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ময়না তদন্ত রিপোর্ট আসলেই বিস্তারিত জানা যাবে।

পটিয়া থানার অফিসার ইনচার্জ( ওসি) মো. বোরহান উদ্দিন জানান, পুলিশ প্রকৃত ক্লু উদ্ধারে চেষ্টা চালাচ্ছে। তবে অজ্ঞান অবস্থায় পিতা মোখেন্দু বড়ুয়াকে আটক করা হয়েছে। হতাশা থেকে এ ঘটনার সৃষ্টি হতে পারে বলে আশংকা করা হচ্ছে।

Related Articles

Back to top button