কমিউনিটি

সাংবাদিক এস এম টিপুর মায়ের ইন্তেকাল : লন্ডন বাংলা প্রেসক্লাবের শোক

লন্ডন : লন্ডন বাংলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও এটিএনবাংলা ইউকের সিনিয়র নিউজ প্রেজেন্টার শওকত মাহমুদ টিপুর মা রাজিয়া বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে লন্ডন বালা প্রেসক্লাব । ক্লাব প্রেসিডেন্ট এমদাদুল হক চৌধুরী, সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের ও ট্রেজারার আ স  মাসুম এক যুক্ত শোক বার্তায় বলেন, মরহুমা রাজিয়া বেগম প্রতিবেশী ও আত্মীয় স্বজনের কাছে খুবই পরোপকারী ও গুনী মহিলা হিসেবে সমাদৃত ছিলেন ।তার ইন্তেকালে পরিবারের ক্ষতি অপূরণীয়। নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ যেন রেখে যাওয়া পরিবারকে শোক সহ্য করার শক্তি প্রদান করেন তারা সেই প্রার্থনা করেন।

উল্লেখ্য, সাংবাদিক শওকত মাহমুদ টিপুর মা রাজিয়া বেগম ১২ জুলাই রবিবার বাংলাদেশ সময় বিকেল ৬টায় চট্টগ্রামে শহরের নাসিরাবাদে তার নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি ৩ ছেলে  ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন ।

নামাজে জানাযা শেষে স্থানীয় গরীব উল্লাহ শাহ মাজার কবরস্হানে তার স্বামীর কবরের পাশে মরহুমাকে সমায়িত করা হবে বলে বলে তার ছেলে শওকত মাহমুদ টিপু জানিয়েছেন।

Related Articles

Back to top button