বিনোদন

কোথায় রিয়া চক্রবর্তী, এখনও খোঁজ পায়নি বিহার পুলিশ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে এখনও পর্যন্ত রিয়া চক্রবর্তীর খোঁজ পায়নি বিহার পুলিশ। বিহার পুলিশের ডিরেক্টর জেনারেল গুপ্তেশ্বর পান্ডে এবিষয়ে জানান, এখনও পর্যন্ত এই মামলা প্রাথমিক পর্যায়েই রয়েছে। সবকিছুই নির্ভর করছে সুপ্রিম কোর্টের নির্দেশের উপর। আমরা রিয়ার এখনও খোঁজ পাইনি। রিয়া এই মামলা বিহার থেকে মুম্বাইয়ে আনার জন্য সুপ্রিম কোর্টে আবেদন করেছেন। তাই সবকিছুই সুপ্রিম কোর্টের উপর নির্ভর করছে।

তবে এর আগে বিহার পুলিশের এক কর্মকর্তা জানিয়েছিলেন, রিয়া আমাদের নজরদারিতে রয়েছে।

এদিকে শনিবারই বিহার পুলিশের তদন্তকারী দল কুপার হাসপাতলে সুশান্তের ময়নাতদন্ত সংক্রান্ত তথ্য সংগ্রহের জন্য গিয়েছিল। তবে সেখানে হাসপাতাল কর্তৃপক্ষ ময়নাতদন্ত সংক্রান্ত কোনও তথ্যই তাঁদের দেননি বলে জানা গেছে।

প্রসঙ্গত, এর আগে মুম্বাই পুলিশের পক্ষ জানানো হয়েছিল, ময়নাতদন্তের রিপোর্টে সুশান্তের শ্বাসরোধ হয়ে মৃত্যুর কথাই বলা হয়েছে। প্রসঙ্গত বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী সহ অনেকেই সুশান্তের লাশ কুপার হাসপাতালে নিয়ে যাওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন।

তাঁদের কথায়, সুশান্তের বাড়ির কাছাকাছি লীলাবতি হাসপাতাল এবং আরও অনেক হাসপাতালই রয়েছে। তা সত্ত্বেও অনেক দূরে কেন কুপার হাসপাতালে লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছিল?

Related Articles

Back to top button