বিনোদন

অনেকদিন পর অঙ্কিতার হাসিমুখ

ব্রিট বাংলা ডেস্ক : সুশান্তের মৃত্যুর পর থেকে নতুন করে বাঁচার উপাদান খুঁজছেন অঙ্কিতা লোখন্ডে। সুশান্তের মৃত্যুর দেড় মাস পর এই প্রথম হাসি মুখে দেখা গেল অঙ্কিতাকে। যেখানে দুই সদ্যোজাতকে কোলে নিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে মনিকর্ণিকা অভিনেত্রীকে। যদিও অঙ্কিতার কোলে থাকা ২ সদ্যোজাত কারা, সে বিষয় কিছু জানাননি সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী।

তবে এই দুই সদ্যোজাতের হাজিরায় তাঁদের পরিবারে নতুন করে যেন প্রাণের সঞ্চার হল বলে মন্তব্য করতে দেখা যায় অঙ্কিতাকে। শুধু তাই নয়, অভিনেত্রীর কোলে ওই দুই জনকে দেখে তাঁকে ভালোবাসা জানাতে শুরু করেন অভিনেতা, অভিনেত্রীরা।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর ভেঙে পড়েন অঙ্কিতা লোখন্ডে। সুশান্তের মৃত্যুর পর তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে ছুটে যান অঙ্কিতা। এমনকী, সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করে কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী। সংবাদমাধ্যমের সামনে সেই ছবি উঠে আসে।

এসবের পাশাপাশি সুশান্তের হয়ে ক্রমাগত সুর চড়াতে দেখা যাচ্ছে অঙ্কিতাকে। এমনকী, সুশান্তকে মানসিক রোগী তকমা দিতেও নারাজ অঙ্কিতা। সুশান্তের মতো প্রাণোচ্ছ্বল একজন মানুষকে কীভাবে মানসিক রোগী হিসেবে তকমা দেওয়া যায়, তা নিয়ে পালটা প্রশ্ন তোলেন অভিনেত্রী। এমনকী, প্রতিদিনের জীবনে ছোট ছোট বিষয়ে আনন্দ খুঁজতেন সুশান্ত। কখনও খাবার দেখে কখনও চকোলেট দেখে সুশান্ত খুশি হয়ে যেতেন বলেও মন্তব্য করতে শোনা যায় অঙ্কিতা লোখন্ডেকে।

Related Articles

Back to top button