সিলেট

সিলেটে র‌্যাবের অভিযানে আটক ৬, মাদক উদ্ধার

সিলেট অফিস :: সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে ছয়জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে মাদক ব্যবসায়ী, হত্যা ও আইসিটি মামলার ওয়ারেন্টভ‚ক্ত পলাতক আসামী, অপহরণকারী ও চাঁদাবাজ রয়েছে। অভিযানে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান ফেন্সিডিল, গাঁজা। আটককৃতদের সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। এছাড়া র‌্যাব বাদী হয়ে মাদক আইনে পৃথক দুটি মামলাও দায়ের করেছে।

র‌্যাব-৯ জানায়, শুক্রবার দুপুর ১টা দিকে গোপন সংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানী ইসলামপুর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলমের নেতৃত্বে একটি আভিযানিক দল হেতিমগঞ্জ বাজারে অভিযান চালিয়ে অপহরন ও চাঁদাদাবী মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক দুই আসামীকে আটক করে র‌্যাব।

তারা হলো, নাইম আহমেদ (২০) গোলাপগঞ্জের রনকেলী উত্তরের পিতা- তবারক আলীর ছেলে ও মোঃ ওয়াহিদ (২২), একই উপজেলার ঘোগারকুল পশ্চিমপাড়ার আব্দুল জলিলের ছেলে। গ্রেফতারকৃতদের গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

একইদিন দুপুর পৌনে ২টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর কোম্পানী সিলেট ক্যাম্পে সিনিয়র এএসপি নাহিদ হাসান এবং এএসপি ওবাইনের যৌথ নেতৃত্বে একটি আভিযানিক দল দক্ষিণ সুরমার মোগলাবাজার আলমপুর বাগান বাড়ির সামনে অভিযান চালিয়ে ৬১ বোতল ফেন্সিডিলসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ী আটক করা হয়।
ধৃত ইমন আহমদ (২৫), বিয়ানীবাজার উপজেলার উত্তর আকাখাজনা গ্রামের মোঃ ইসলাম উদ্দিনের ছেলে। উদ্ধারকৃত আলামতসহ আসামীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক মামলা দায়ের করে মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানী ইসলামপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলমের নেতৃত্বে একটি আভিযানিক নগরীর ইলেক্ট্রিক সাপ্লাই রোডের তাহমিদ ভিলায় অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়। ধৃত মো. তোফায়েল আহমেদ (২৯) নবীগঞ্জের কামারগাওের মো. আব্দুল গাফফারের ছেলে।
গ্রেফতারকৃত অসামীর বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা থাকায় আসামীকে ওই থানায় হস্তান্তর করা হয়েছে।
একই দিন রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানী ইসলামপুর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলমের নেতৃত্বে একটি আভিযানিক দল ছাতকের গোবিন্দগঞ্জ বাজারে অভিযান চালিয়ে চাঞ্চল্যকর হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত খালেদ আহমেদকে আটক করা হয়। সিলেট সদর উপজেলার আলীনগরের মো. আহাদ আলীর ছেলে। গ্রেফতারকৃত অসামীকে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল পৌণে ৫টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-১ সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি কামরুজ্জামানের নেতৃত্বে নগরীর কালিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মো. বিপ্লব হোসেন (৪২) নামে একজনকে আটক করা হয়। সে ছাতক চুনঘরের মৃত নুরুল ইসলামের ছেলে। গ্রেফতারকৃত আসামীকে কোতোয়ালী থানার হস্তান্তর করা হয়েছে।

একইদিন রাত পৌনে ৯টায় স্পেশাল কোম্পানী ইসলামপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলমের নেতৃত্বে একটি আভিযানিক দল জালালাবাদ থানাধীন মইয়ারচর সোনাতলা বাজারে অভযান চালিয়ে ৪১৫ গ্রাম গাঁজা এক মাদক ব্যবসায়ীকে আটক করে। ধৃত মো. খালেদ আহমেদ (২৫) ওই এলাকার ছইল মিয়ার ছেলে। উদ্ধারকৃত আলামতসহ আসামীকে জালালাবাদ হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button