যুক্তরাজ্য

নতুন আঙ্গিকে ফাস্ট ফুড ও গ্রিল রেস্টুরেন্ট ইতো’র উদ্বোধন

লন্ডনের চ্যাডোয়েল হিতে সম্পুর্ণ নতুন আঙ্গিকে ইতো (EATO) ফাস্ট ফুড ও গ্রিল রেস্টুরেন্ট উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকালে ডেগেইনহামের চ্যাডোয়েল হিতের ১০৮ হাই রোডে “ইতো’র” শুভ উদ্বোধন করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন লন্ডন এডুকেশন ট্রাস্ট এর চেয়ারম্যান ও লন্ডন বাংলা ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বিশিষ্ট ক্রিড়া ব্যক্তিত্ব নিজাম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালিক, কমিউনিটি ব্যক্তিত্ব ও ড্রাইভিং ইন্সপেক্টর শাহার আলি ইমরান ও ইস্ট লন্ডন মসজিদের সাবেক ট্রেজারার সিরাজুল ইসলাম প্রমুখ।

প্রতিষ্ঠানের সত্তাধীকারী সামিউল ফকরুল ইসলাম, দিনুল শাহ ও আলি ইমরান একদল দক্ষ ও পেশাদার এর যৌথ উদ্দ্যোগে নতুন আঙ্গিকে ব্যতিক্রমী এই রেস্টুরেন্ট এর যাত্রা শুরু হয়।
আধুনিক ও উন্নতমানের শেফ দ্বারা তৈরি
স্পেশাল বার্গার, গ্রিল চিকেন, লেম চপ, বিফ, মিস্ক গ্রিল, ফ্রাইজ, বিরানিসহ নানারকমের ড্রিংক ও স্বুসাদু খাবারের বিশাল সমাহার।
ইতো’র পরিচালক সামিউল ফখরুল ইসলাম বলেন ফাস্ট ফুড হচ্ছে এমন ধরনের খাবার যা গতানুগতিক খাবার থেকে দ্রুত প্রস্তুত করে পরিবেশন করা সম্ভব এবং তুলনামূলক দামেও সস্তা। যেমনঃ বার্গার, গ্রিল চিকেন আর ফ্রেঞ্চ ফ্রাইজ ইত্যাদি। গত এক দশকে এমন খাবারের জনপ্রিয়তা বেড়েছে মানুষের মধ্যে। ফলে ফাস্ট ফুড রেস্টুরেন্টের উপস্থিতি এখন চোখে পড়ার মতো। কাস্টমারদের চাহিদা পূরণ, কুয়ালিটি খাবার ও মুগ্ধকর পরিবেশে মজাদার খাবার পরবেশনে অঙ্গীকারে ইতো’র যাত্রা।

Related Articles

Back to top button