খেলাধুলা

লন্ডনে ৩য় গোল্ডকাপ ক্যারাম টুর্নামেন্টের উদ্বোধন

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র উদ্যোগে লন্ডনে ৩য় গোল্ডকাপ ক্যারাম টুর্নামেন্ট “২০ আনুষ্ঠানিক ড্র ও উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে স্ব্যাস্থব্যাধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে শনিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র ভবনে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিনিটি নেতা দেলোয়ার হোসেন।

সাউন্ডটেক ক্যারাম ক্লাবের সাধারণ সম্পাদক ও এম এ খান ফাউন্ডেশন ইউকে’র চেয়ারম্যান আব্দুর রহমান খান সুজার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সপ্তাহিক দেশ’র সম্পাদক তাইছির মাহমুদ। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান ও লন্ডন বাংলা ডট কমের ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাপগজ্ঞ সোসিয়েল এন্ড কালচারাল ট্রাস্টের সদস্য সচিব মো: দিলওয়ার হোসেন, ৫২ টিভির নিউজ ডিরেক্টর এম এ জামান ও সেলিম উদ্দিন চাকলাদার, ইউকে ক্যারাম ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট সোনাহর আলী রিংকু, সাউন্ডটেক ক্যারাম ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ।

আয়োজকদের পক্ষ থেকে আব্দুর রহমান খান সুজা বলেন, লন্ডনের সেরা খেলওয়ারদের ৪২টি টিম ৮ টি গ্রুপভিত্তিক এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করবে এবং এই টুর্নামেন্ট সফল করার জন্য সবাইকে তিনি আমন্ত্রণ জানান ।

Related Articles

Back to top button