খেলাধুলা

নদীতে টিম বাস, ৬ ফুটবলারের অকাল মৃত্যু

ব্রিট বাংলা ডেস্ক :: বড় ফুটবলার হওয়ার স্বপ্নের সলিল সমাধি ঘটলো তাদের। শনিবার টিম বাসে করে ফিরছিল ঘানার একদল খুদে ফুটবলার। ভাগ্যের নির্মম পরিহাস! নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে গেল তাদের বহনকারী বাসটি। এ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ৬ ফুটবলার, যাদের বয়স আনুমানিক ১২ থেকে ১৬ বছর। গুরুতর আহত হয়েছেন অন্তত ২৫ জন।

ঘানা ফুটবল অ্যাসোসিয়েশন (জিএফএ) শনিবার এক অফিসিয়াল বিবৃতিতে নিশ্চিত করেছে দুর্ঘটনাটি ঘটেছে ঘানার আশান্তি অঞ্চলের কুমাসি-অফিন্সো রোডে। ৬ ফুটবলারের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জিএফএ।

নিহত ফুটবলাররা জেলার বয়সভিত্তিক কোল্ট লীগে রেজিস্ট্রেশন শেষে একটি মিনিবাসে করে ফিরছিলেন। তাদের সবাই আফ্রিকা ভিশন সকার একাডেমির খেলোয়াড়। ধারণা করা হচ্ছে, টায়ার ফেটে ঘটেছে দুর্ঘটনাটি।

অফিন্সো মটর ট্রাফিক ও ট্রান্সপোর্ট বিভাগের পুলিশ প্রধান ডিএসপি এডমুন্ড নায়ামেঙ্কে স্থানীয় সংবাদমাধ্যম সিটি নিউজকে বলেন, ‘খেলোয়াড় ও স্টাফ মিলিয়ে বাসের আরোহী ছিল মোট ৩৬ জন। অফিন নদীর কাছাকাছি পৌঁছানোর পর গতি বেশি থাকায় চালক নিয়ন্ত্রণ হারায় এবং বাস নেমে যায় নদীতে। ঘটনাস্থলেই মারা যাওয়া ৬ জনের বয়স ১২ থেকে ১৬ বছরের মধ্যে। আহত ৩০ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সেন্ট প্যাট্রিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

Related Articles

Back to top button