কমিউনিটি

ফেইসবুক গ্রুপ ‘আমরা ইউকে ৯৩ এসএসসি ব্যাচ’র প্রানবন্ত অনুষ্ঠান

ফেইসবুক গ্রুপ ‘আমরা ইউকে ৯৩ এসএসসি ব্যাচ’ এক উদ্যোগে ইস্ট লন্ডনের আমারগাও রেস্টুরেন্টে ঢাকা থেকে আগত ৯৩ ব্যাচের বন্ধু আরিফ মল্লিক ও বারকিং ড্যাগেনহ্যাম এর কাউন্সিল মঈন এ কাদরীকে সংবর্ধনা দেওয়া হয়।

২৭ সেপ্টম্বর সন্ধ্যা ৭টায় শুরু অনুষ্ঠানে কামাল আহমেদ সিদ্দিকি সভাপতপতিত্বে এবং তুমুল বাহার ও নাসির উদ্দিনের পরিচালনায় এ অনুষ্ঠানে সার্রিক তত্ত্বাবধানে ছিলেন কামরুল জামান, তোফায়েল আহমেদ, আব্দুল মান্নান,বুলন আহমদ, নাসির হোসেন(লিগ্যাল এভাইজার) ও খাইরুল বাহার তুমুল।

এই পুর্ণমিলনী ও সংবর্ধনা অনুস্ঠানে ৯৩ ব্যাচের ২ জন সংবর্ধিত অতিথির হাতে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবসায়ী আজিম উদ্দিন, লিগ্যাল এডভাইজার নাসির উদ্দিন, কবি তিলক. ভুলন আহমদ।

এ অনুষ্ঠানে ইউকের বিভিন্ন শহর থেকে ৯৩ এস এস সি ব্যাচের ছাত্র/ ছাত্রী বাংলাদেশ থেকে আসা অতিথিকে দেখে আনন্দ উচছাসে মেতে উঠেন ।এ অনুষ্ঠানটি বন্ধুদের মিলন মেলায় পরিণত হয়। এ যেন অখন্ড বাংলাদেশ এ পরিণত হয়ে উঠে। পুরানো দিনের স্মৃতি চারণ করেন সবাই।

বন্ধু হচ্ছে সেইজন যার সাথে দুইদিন দেখা না হলে ফোন করে। জিজ্ঞেস করে “মরসস নি”. বন্ধু হচ্ছে সেইজন যাকে মন খুলে কিছু বলা । দেয়া যায়। হঠাৎ করে হোঁচট খেয়ে পড়ে গেলে আগে খিলখিল করে হেঁসে তারপর হাত বাড়াই উঠানোর জন্যে ।

আরও যারা উপস্থিত ছিলেন নাজমুল হুসেইন, বুলন আহমেদ, শরিফ খান তপু, তনয়া রাসুল, তিলক, কামাল, তুমুল, আব্দুল হাসান.এস মিয়াহ, বাবলু মিয়াহ, আবু রহমান, এম এ মান্নান, আজিম উদ্দিন, নাসির উদ্দিন, মাহবুবুল আলম, জাহেদ আহমেদ, সালেহ আহমেদ অপু, মুহাম্মদ সালেহ, আশরাফুল হুদা ও শাহেদ রাহমান প্রমুখ।

আরিফ মল্লিক এবং অন্যান্যদের কবিতা আবৃত্তি ও গানে অনুস্ঠানটি হয়ে উঠে আরো প্রানবন্ত ।

Related Articles

Back to top button