মেগা অনলাইন শপিং ফেস্টিভ্যাল ‘১০-১০’ শুরু হলো

ব্রিট বাংলা ডেস্ক :: দেশের শীর্ষস্থানীয় ১০টি ই-কমার্স প্রতিষ্ঠানের সম্মিলিত আয়োজনে আজ ১ অক্টোবর থেকে শুরু হলো অনলাইন শপিং উৎসব। “১০-১০” শিরোনামে অনুষ্ঠিত হবে এই উৎসব চলবে ১০ অক্টোবর পর্যন্ত। বলা হচ্ছে এ পর্যন্ত আয়োজিত হওয়া সবচেয়ে বড় শপিং ফেস্টিভ্যাল এটি।

আয়োজনকারী ই-কমার্স কোম্পানিগুলো হচ্ছে, আজকের ডিল, রকমারি.কম, বাগডুম.কম, প্রিয়শপ.কম, পিকাবু.কম, অথবা.কম, সেবা.এক্সওয়াইজেড, খাসফুড.কম, এনআরবিবাজার.কম এবং হাংরিনাকি.কম।

১০ দিনব্যাপী এই শপিং উৎসবে প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের জন্য নিয়ে আসছে নানা ধরনের আকর্ষণীয় ছাড় ও অফার। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, ১০ দিনে সারাদেশে যে কোনো প্রোডাক্ট অর্ডারের ক্ষেত্রে “ফ্রি ডেলিভারি”, বিভিন্ন প্রোডাক্টে ৫০-৭০ শতাংশ পর্যন্ত ছাড়, বিকাশ পেমেন্টের মাধ্যমে কিনলে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও এই সময়ে যারা এই ১০টি ই-কমার্স সাইট থেকে এই ১০ দিনের মধ্যে অর্ডার দিবে, তাদের মধ্যে থেকে লটারির মাধ্যমে ১০০ জনকে বাছাই করে বিশেষ গিফট দেওয়া হবে। যার প্রথম পুরস্কার, থাইল্যান্ড রিটার্ন ভিজিট। দ্বিতীয় পুরস্কার টিভি, তৃতীয় পুরস্কার স্মার্টফোন। ১০ দিনে সব মিলিয়ে ১ কোটি টাকা মূল্যমানের ছাড়, ক্যাশব্যাক ও গিফট দেওয়া হবে।

‘১০-১০’ শপিং ফেস্টিভেলের সহযোগিতা ও পৃষ্টপোষকতা করছে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর সংগঠন বিক্যাশ, ই-ক্যাব, মাস্টারকার্ড ও এসএসএল কমার্জ।

Leave a Reply

Developed by: TechLoge

x