টরন্টো মেয়র নির্বাচনে ব্যারিস্টার হকের প্রচারণা

ব্রিট বাংলা ডেস্ক :: আগামী ২২ অক্টোবর অনুষ্ঠিতব্য টরন্টো সিটি নির্বাচনে প্রবাসী বাংলাদেশি মেয়র প্রার্থী ব্যারিস্টার তোফাজ্জল হকের নির্বাচনী প্রচার এখন তুঙ্গে। রবিবার সন্ধ্যায় তার নির্বাচনের জন্য টরন্টোর গ্র্যান্ড প্যালেস কনভেনশন সেন্টারে ফান্ডরেইজিং ডিনার পার্টি অনুষ্ঠিত হয়। এতে কমিউনিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তার মধ্যে এমপিপি ডলি বেগম অন্যতম।

ডলি বলেন, জয়-পরাজয়ের চেয়ে বড় কথা হচ্ছে- মেইন স্ট্রিমের রাজনীতিতে যুক্ত হওয়া এবং কমিউনিটির মধ্যে ঐক্য গড়ে তোলা। যার মাধ্যমে পরবর্তী প্রজন্মের জন্য পথ তৈরি করা।

অনুষ্ঠানে মেয়র প্রার্থী ব্যারিস্টার হক বলেন, এই নির্বাচনের মাধ্যমে অন্যান্য সম্প্রদায় এবং প্রবাসী বাংলাদেশীদের যে সাড়া পেয়েছি, তাতে আমি অভিভূত। সেজন্য সকলের কাছে আমি কৃতজ্ঞ।

তিনি ইত্তেফাককে বলেন, বিদেশের মাটিতে মূলধারার রাজনীতি করার মতো আমাদের অনেকেরই যথার্থ যোগ্যতা আছে। কিন্তু আমরা তা চেষ্টা করি না। আমি সেই সাহস তৈরি করেছি।

জমজমাট এই ফান্ডরেইজিং ডিনার পার্টিতে বিভিন্ন পেশার বাঙালিরা বক্তৃতা করেন এবং তারা বলেন, ব্যারিস্টার হকের এই সাহসী উদ্যোগ বাংলাদেশিদের জন্য গর্বের। প্রদেশিক সংসদের সাংসদ নির্বাচিত হয়ে যে গৌরব এনে দিয়েছেন বাংলাদেশি মেয়ে ডলি বেগম।

Leave a Reply

Developed by: TechLoge

x