ময়মনসিংহ-৬: নীরব প্রচারে বিএনপির নতুন মুখ ফারুক

ব্রিট বাংলা ডেস্ক :: ফুলবাড়িয়া উপজেলায় এখন থেকেই মাঠে মনোনয়নপ্রত্যাশীরা নির্বাচনী প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন। উপজেলার তৃণমূলের নেতাকর্মী ও ভোটারদের সঙ্গে দেখা করাসহ হাটবাজারে উঠান বৈঠক ও গণসংযোগের মাধ্যমে নেতাকর্মীদের উদ্দেশে বক্তৃতা দিতেও দেখা গেছে মনোনয়নপ্রত্যাশীদের।

শেরেবাংলা একে ফজলুল হকের নাতি জামাতা আখতারুল আলম ফারুক মামলা-হামলা উপেক্ষা করে নীরব প্রচারণা চালিয়ে তৃণমূল বিএনপিতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। বুধবার উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া ও ছনকান্দা বাজারে গণসংযোগ করেছেন।

তিনি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে বিভিন্ন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান এবং সবার কাছে তাদের জন্য দোয়া চেয়েছেন।

গণসংযোগের সময় তার সঙ্গে ছিলেন বিএনপি দলীয় ভবানীপুর ইউপি চেয়ারম্যান শাহীনুর মল্লিক জীবন, আছিম পাটুলি ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক, এনাতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আ. রাজ্জাক তালুকদার।

একে ফজলুল হকের নাতি জামাতাবিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শই তার রাজনৈতিক মূল চেতনার জায়গা বলে জানিয়েছেন। বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য শামস উদ্দিন আহমেদের সঙ্গে লড়াই করতে মাঠে নেমেছেন তারই ভাতিজা আখতারুল আলম ফারুক।

Leave a Reply

More News from জাতীয়

More News

Developed by: TechLoge

x