সিলেটের উন্নয়নে কাজ করতে চান নবাগত জেলা প্রশাসক

সিলেট অফিস :: সিলেটের নবাগত জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মাধ্যমের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জেলা প্রশাসনের পক্ষে সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সাফায়েত মোহাম্মদ সাহেদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে ছালিক রুমাইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের মধ্যে সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সিনিয়র সহসভাপতি মো. মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, সময় টিভির ব্যুরো প্রধান ইকরামুল কবীর ইকু, একাত্তর টিভির ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসকের উদ্দেশ্যে সাংবাদিকরা বলেন, সিলেটে দায়িত্ব পালনে এসে এখানকার মাটি ও মানুষের জন্য যারা ভালো কাজ করেন, তারা পুরস্কৃত হন। আর উল্টোটা করলে চাকরি জীবনে নানা হেনস্থার শিকার হতে হয়।

যে কোনো ধরনের তথ্যের প্রয়োজনে সিলেট জেলা প্রশাসনকে সাংবাদিকদের জন্য উন্মুক্ত রাখার আহবান জানান সাংবাদিকরা।

জবাবে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেন, তিনি সিলেটের উন্নয়নে কাজ করবেন। সকল বৈধ কাজের পক্ষে এবং অন্যায় কাজের বিপক্ষে অবস্থান নেয়ার কথাও বলেন তিনি।

Leave a Reply

More News from সিলেট

More News

Developed by: TechLoge

x