শেখ হাসিনার দর্শন মানুষকে সফলতার পথে টেনে আনা: ইনু

ব্রিট বাংলা ডেস্ক :: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, গ্রামীণ জনপদ থেকে অসহায়, দুস্থ, দারিদ্র্যতা দূর করার জন্য শেখ হাসিনা সরকার কাজ করছে। শেখ হাসিনার দর্শনই হলো দারিদ্র্যতা, অসচ্ছলতা থেকে মানুষকে মুক্তি দিয়ে সফলতার পথে টেনে আনা।

শনিবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে শেখ হাসিনা দেশে স্বর্ণ খামারি তৈরি করছে। আর খালেদা জিয়ার বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাসী, জঙ্গিবাদ, লুটপাটকারী, দেশদ্রোহী রাজাকারদের পুনর্বাসন প্রকল্পে পরিণত হয়েছে।

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের ভেড়ামারা শাখা ব্যবস্থাপক মনোয়ার হোসেন স্বাগত বক্তব্য দেন।

ভেড়ামারা কলেজ মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, জাসদ নেতা বশির উদ্দীন বাচ্চু, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সুফলভোগী জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বাবুল হোসেন, প্রকল্পের ভেড়ামারা শাখার জুনিয়র অফিসার আমির হোসেন, মাঠ সহকারী শামসুল হক, সজিব উদ্দীন, নিতা আক্তার, ফয়সাল কবীর প্রমুখ।

অনুষ্ঠানে ৯ জন সুফলভোগীর হাতে দুই লাখ দুই হাজার টাকার ঋণ তুলে দেন প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

Leave a Reply

Developed by: TechLoge

x