সিলেট-৬ : স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন ড. মকবুল

সিলেট অফিস :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন সাবেক দুই বারের নির্বাচিত সংসদ সদস্য ড. সৈয়দ মকবুল হোসেন লেচু মিয়া। নির্বাচিন কমিশনের তপশীল অনুযায়ী নির্ধারিত সময়ে সিলেট-৬ আসনে (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) প্রতিদ্বন্ধিতা করার জন্য মনোনয়ন পত্র জমা দেবেন বলে এ প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি জানিয়েছেন।
ড. সৈয়দ মকবুল হোসেন লেচু মিয়া জানান, জনগণ পরিবর্তন চায়। বিয়ানীবাজার গোলাপগঞ্জ উপজেলার মানুষ আমাকে ফোন করে এবং আমার সাথে দেখা করে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য অনুরোধ করছেন। তিনি বলেন, এলাকার মানুষ আমার কাছ থেকে সেবা পেয়েছেন তাই তারা আমাকে চাচ্ছেন। আর জনগণ যেহেতু আমাকে চাচ্ছেন সেহেতু আমিও এই আসনে জীবনের শেষ সময়ে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।
ড. মকবুল হোসেন বলেন, সিলেট-৬ আসনের জনগণ পরিবর্তন চায়। তারা চায় একজন দক্ষ কর্মী। তাই তারা অতিত বিবেচনা করে আমাকে চাচ্ছেন। তিনি বলেন, মনোনয়ন জমা দেয়ার পর আমার সমর্থক নিয়ে মাঠে নামবো। জনগণ আমার দিকে মুখিয়ে আছেন। তাদের সুখ, দুঃখের খবর আমি নেব।
তিনি বলেন, আমি সংসদ না থাকলেও আমার নির্বাচনী এলাকার মানুষের সাথে আমার যোগাযোগ ছিল। আমি তাদের সুখে দুঃখে তাদের পাশে দাড়িয়েছি। যার কারণে তারা আমাকে মূল্যায়ন করছেন। আমাকে তাদের প্রতিনিধি হিসেবে চাচ্ছেন।

Leave a Reply

More News from সিলেট

More News

Developed by: TechLoge

x