কবি সাজন আহমদের২য় গ্রন্থ গোলকধাঁধা’র বিক্রিত অর্থে সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে “প্রজেক্ট খুশীর’ শীতবস্ত্র বিতরণ

প্রজেক্ট খুশী”সমাজের আশার আলো – কাউন্সিলার ফরহাদ শামীম

কবি ও সৃজনশীল লেখক সাজন আহমদ সাজুর সদ্য প্রকাশিত নতুন গ্রন্থ গোলকধাঁধা’র বিক্রিত সমস্ত অর্থ সমাজের হত দরিদ্র অসহায় শিশুদের জন্য ব্যয় করার অঙ্গিকার করেছিলেন তারই ধারাবাহিকতায় শুক্রবার বিকেল ৪ টায় সিলেট নগরীর ৬নং ওয়ার্ডের চৌকিদেখীতে সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটানোর প্রয়াসে পরিচালিত প্রজেক্ট খুশি’র উদ্যোগে হত দরিদ্র অবহেলিত অসহায় শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
সিলেট সিটি করপোরেশনের ৬ নং ওয়ার্ডের চারবারের নির্বাচিত কাউন্সিলর সাহিত্যপ্রেমী ফরহাদ চৌধুরী শামীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।

কাউন্সিলার ফরহাদ শামীম তার বক্তব্যে বলেন প্রশংসনীয় এই উদ্যোগ গ্রহন এবং সাজন আহমদের সামাজিক দায়বদ্ধতার উদাহরন অনেকের জন্য অনুকরণীয় হওয়া উচিত ৷

তিনি প্রজেক্ট খুশীর চলমান কর্মসূচীতে সবার অংশ গ্রহন কামনা করেন ৷এবং বলেন প্রজেক্ট খুশী সমাজের আশার আলো ।
এ সময় উপস্থিত ছিলেন প্রজেক্ট খুশির কো অর্ডিনেটর সৈয়দ মিনহাজ, নওশিন চৌধুরী শামা।


বইটির অন্যতম বিক্রেতা প্রতিষ্টান জসিম বুক হাউসের সত্ত্বাধিকারী জসিম উদ্দিন,সমাজকর্মী শামসুজ্জামান সেলিম,এরশাদ আহমদ তপু,সেচ্ছাসেবী সংগঠন আলোর অন্বেষণ’র প্রচার সম্পাদক সোহেল আহমদ সোহাগ,দপ্তর সম্পাদক তানিন মুন্না,ব্লাড সোলজারের সদস্য বেলাল আহমদ,রকিব হোসেন।

উল্লেখ্য প্রজেক্ট খুশী” প্রবাসী সাংবাদিক আহাদ চৌধুরী বাবু ও রেবেকা সুলতানা কর্তৃক বন্ধু বান্ধবদের নিয়ে পরিচালিত একটি সামাজিক উদ্যোগ ৷

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x