বাংলাদেশ সেন্টার লন্ডনের ম্যানেজমেন্ট কমিটির সভা অনুষ্ঠিত”বিশিষ্ট সাংবাদিক নবাব উদ্দিন প্রধান উপদেষ্টা

বাংলাদেশ সেন্টার লন্ডনের ম্যানেজমেন্ট কমিটির সভা ২ ডিসেম্বর, রবিবার পূর্ব লন্ডনের স্টিফোরড সেন্টারে অনুষ্ঠিত হয়। সেন্টারের ভাইস-চেয়ারম্যান কবির উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ হাইকমিশন লন্ডনের ফার্স্ট সেক্রেটারী এবং হেড অব চানচেরী সুদিপ্তা আলম, সেন্টারের সিনিয়র ভাইস-চেয়ারম্যান মুহিবুর রহমান মুহিব, শাহনুর খান,আশরাফ উদ্দিন, মানিক মিয়া, গুলনাহার খান,চীফ ট্রেজারার মামুন রশীদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আহমদ রাজু,তারাউল ইসলাম, জাকির হোসেন, একেএম আব্দুল্লাহ,করিম মিয়া শামীম,ইনামুল হক চৌধুরী,আলী আহমেদ বেবুল,শওকত মাহমুদ টিপু, মোহাম্মদ শামীম আহমদ,সাদিক রহমান,ফখরুল ইসলাম।

সভায় বিশিষ্ট সাংবাদিক নবাব উদ্দিনকে প্রধান উপদেষ্টা করে ১৫ সদস্য বিশিষ্ট সেন্টারের একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। সদস্যরা হচ্ছেন এম এ মুনিম, আশেক আহমদ আসুক,খালেদ চৌধুরী, নুরুল করিম, আব্দুস সফিক, নুরুল ইসলাম মাহবুব, হেলাল উদ্দিন খান,ডা: হালিমা বেগম আলম, আফাজ উদ্দিন,আব্দুল বারী, লোকমান হোসেন,প্রফেসর নুরুন নবী, মাহবুব রহমান ও ড: সানোয়ার চৌধুরী।

এছাড়া ম্যানেজমেন্ট কমিটিতে ৩ জনকে কো-অপ্ট করা হয়।

এরা হচ্ছেন শহিদুর রহমান,আব্দুল হাফিজ,আব্দুল আলীম রশীদ ফজলু।

সভায় আগামী ফেব্রুয়ারি মাসে সেন্টারের অভিষেক অনুষ্ঠান,১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করার সিন্ধান্ত নেয়া হয়।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x