কানাইঘাটে স্বামীর ছুরিঘাতে রক্তাক্ত স্ত্রী

সিলেট অফিস :: মঙ্গলবার সকাল অনুমানিক সাড়ে ১০টার দিকে কানাইঘাট উত্তর বাজার বাস স্ট্যান্ডে স্বামীর ছুরিঘাতে স্ত্রী গুরুতর আহতের খবর পাওয়া গেছে। এ সময় পথচারীরা স্ত্রীর উপর আঘাতকারী স্বামী সোলেমান আহমদ (৩৫) কে আটক করে কানাইঘাট থানায় সোর্পদ করেন। আশংকাজনক অবস্থায় স্ত্রীর রোকশানা বেগম (২৫) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিওমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তার কোমরের মারাত্মক ছুরিঘাতের আঘাত রয়েছে বলে চিকিৎসকরা জানান।

জানা যায় জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউপির সাললাইন গ্রামের মৃত আব্দুন নূরের পুত্র সৌদি ফেরত প্রবাসী সোলেমানের সাথে তার স্ত্রী ১ সন্তানের জননী রোকশানা বেগমের দাম্পত্য কলহ বিরাজ করছিল। স্বামী সোলেমান ২০১৬ সালে প্রবাস থেকে দেশে ফেরত আসার পর থেকে তার স্ত্রী বাউরভাগ মল্লিফৌদ গ্রামের উসমান আলীর মেয়ে রোকশানা বেগম স্বামীর সংসার কিছুদিন করার পর পিত্রালয়ে চলে যায়। এর পর থেকে কয়েকবার সোলেমান স্ত্রী কে বাড়ীতে ফিরিয়ে আনার জন্য চেষ্টা করলেও স্ত্রী স্বামীর সংসার করতে অপরাগতা প্রকাশ করে এমনকি আমার ৫ বছরের শিশুপুত্র আদিল কে সে কোন দিন দেখতে দেয়নি। থানা হাজতে থাকা স্ত্রীর উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাতকারী সোলেমানের সাথে কথা হলে সে অপকটে স্বীকার করে বলে আমি আমার স্ত্রী রোকশানা বেগম কে চাকু দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করেছি।

সে আমার সব কিছু তছনছ করে দিয়েছে। আমার প্রবাসের অনেক উপার্জনের অর্থ আত্মসাৎ করেছে। তাকে আমি জীবন দিয়ে ভালবাসতাম কিন্তু সে আমার সাথে সব সময় দূর্ব্যবহার করে পিত্রালয়ে যাওয়ার পর থেকে তার খালাতো ভাই কানাইঘাটের মূলাগুলের দেলোয়ার সহ আরো কয়েকজনের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে যাহা আমি সহ্য করতে পারি নাই।

স্ত্রী রোকশানা কানাইঘাট বাজারে খালাতো ভাই দেলোয়ারের সাথে ঘুরাঘুরি করছে জেনে আমি নিজ বাড়ী থেকে গাড়ীযোগে কানাইঘাট বাস স্ট্যান্ডে নামার পর স্ত্রী রোকশানা কে পেয়ে সহ্য করতে না পেরে সাথে থাকা ধারালো ছুরি দিয়ে তাকে আঘাত করেছি। এখন আমার জেল হউক ফাঁসি হউক আমি মেনে নিব। কানাইঘাট থানার ওসি (তদন্ত) মোঃ নুনু মিয়া জানিয়েছেন সোলেমান বাজারের বাস স্ট্যান্ডে তার স্ত্রী কে ধারালো চাকু দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করলে পুলিশ সাথে সাথে ঘটরাস্থলে গিয়ে সোলেমান কে আটক করে এবং তার স্ত্রী রোকশানা কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

More News from সিলেট

More News

Developed by: TechLoge

x