“শিক্ষার প্রসারই হউক আমাদের মুল লক্ষ্য”

এই চেতনা ও স্পৃহা নিয়ে গঠিত ঐতিহ্যবাহী শিল্পনগরী খ্যাত ছাতক উপজেলার, যুক্তরাজ্য প্রবাসীদের নিয়ে গঠিত “ছাতক এডুকেশন ট্রাস্ট ইউকে” এর উদ্যোগে এক মতবিনিময় সভা গত ৪টা ডিসেম্বর রোজ মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের একটি ব্রিকলেনের  রেস্টুরেন্টে অনুষ্টিত হয়।

বিশিষ্ট ব্যবসায়ী বশীর মিয়া কাদিরের সভাপতিত্বে ও কমিউনিটি নেতা রুহুল আমিনের পরিচালনায় এতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা মোজাহিদ উদ্দিন ।

শুরুতেই ট্রাস্টের বর্তমান ও ভবিষ্যত কর্ম পরিকল্পনা তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্ট এর সমন্বয়কারী বিশিষ্ট রাজনীতিবীদ ও শিক্ষানুরাগী এস এম সুজন মিয়া।

এতে মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন, কমিউনিটি নেতা সুরুজ মিয়া,ওমর আলী,আসকর আলী,আব্দুল কদ্দুছ লাল,আনসার আহমেদ উল্লাহ,আফজাল রাজা চৌধুরী,মাজহার আলী গয়াছ, নুর আলী,গোলাম আজম তালুকদার,হাজী আবু বক্কর,সালাম তালুকদার,নুরুল ইসলাম,মাস্টার আকমল হুসেন,এম জামান মোহন,খালিছ মিয়া সাচচু,পীর আনহার আলী,কাজী সাহেদুর রহমান লিলু,বাবুল আক্তার,চুনু মিয়া,হাজী মাহমুদ আলী,হাজী কবির মিয়া,আতিকুর রহমান,অনন্ত কাশেম হিজল, আব্দুল তৌহিদ,মিছবাহ-উজ-জামান মাসুম,মোঃ হেলাল মিয়া,কবির সায়েক,শাকির হোসেন,আহমেদ আবুল লেইছ,মাস্টার মামুনুর ,কামরুজ্জামান,তৌহিদ মিয়া কয়েস,আব্দুল কদ্দুছ,গয়াছ আলী বকুল,নজরুল ইসলাম ,মিজানুর রহমান,রফিক উদ্দীন ফটিক,আফসর উদ্দীন,আবুল বসর,আনোয়ার হুসেন,জিয়াউর রহমান প্রমুখ।

সভায় ছাতকের অনগ্রসর অঞ্চলে একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্টা করতে আগামীতে যারা সংগটনের নেতৃত্বে আসবেন তাদের প্রতি জোর দাবী জানানো হয়।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x