‘আমাকেও মারা হয়েছে, তার বিচার পরে, আগে বোনের বিচার চাই’

ব্রিট বাংলা ডেস্ক :: ভোটের দিন নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই গৃহবধূকে দেখে এলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

শনিবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান তিনি। এ সময় ওই নারীর সঙ্গে কথা বলে তাকে সান্ত্বনা দেন।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী ব্যাপক আলোচনায় আসা হিরো আলম।

তিনি বলেন, নির্বাচনের দিন আমাকেও মারধর করা হয়েছে। আমার বিচার পরে, আগে আমার এই বোনের অপরাধীদের বিচার চাই। এই নির্যাতনকারীরা মানুষ নয়, এরা পশুর চেয়ে অধম। এদের একমাত্র শাস্তি হোক মৃত্যুদণ্ড।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের দিন রাতে নোয়াখালীর সুবর্ণচরে চার সন্তানের জননীকে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। তার স্বামী ও সন্তানদের বেঁধে রেখে তাকে ধর্ষণ করা হয়।

ওই নারী জানান, ভোটের দিন নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য তাকে জোর করেছিল একদল লোক, কিন্তু তাদের কথা না শুনে ধানের শীষে ভোট দেন তিনি। এরপর সে দিনই মধ্যরাতে ১০ থেকে ১২ জন লোক লাঠিসোটা নিয়ে বেড়া কেটে তার বাড়িতে ঢুকে। তারপর তারা তার স্বামী ও সন্তানদের দড়ি দিয়ে বেঁধে ফেলে। এরপর তাকে বাইরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করা হয়।

এদিকে ভোটের দিন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের উপরও হামলার ঘটনা ঘটে। এরপর হামলার অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি। ভোট বর্জন করলেও হিরো আলম ৬৩৮ ভোট পেয়েছেন বলে জানা যায়।

Leave a Reply

More News from জাতীয়

More News

Developed by: TechLoge

x