টাওয়ার হ্যামলেটসে সপ্তাহের ভেতরে দুই খুন

ব্রিটবাংলা ডেস্ক : বাঙালী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসে সপ্তাহের ভেতরে দুটি খুনের ঘটনা ঘটেছে। শনিবার বারার ইস্ট ফেরি রোডের একটি ঘর থেকে ৩০ বছর বয়সী এক মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে গত ৩০ ডিসেম্বর পপলার এলাকার একটি ঘর থেকে ৫০ বছর বয়সী এক মহিলাকে অজ্ঞান অবস্থায় উদ্ধারের প্রায় ঘন্টার ভেতরে তিনি মৃত্যুবরণ করেন। দুটি ঘটনাকেই হত্যাকান্ড বিবেচনায় নিয়ে তদন্ত করছে পুলিশ।
মেট পুলিশ জানিয়েছে, শনিবার আনুমানিক সন্ধ্যা ৬টা ২০ মিনিটের দিকে ইস্ট ফেরির একটি ঘর থেকে ৩০ বছর বয়সী মহিলার মৃত দেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে ৩২ বছর বয়সী এক পুরুষকে গ্রেফতার করে পুলিশ। মহিলাকে হত্যার সঙ্গে তার যোগসুত্রতা থাকতে পারে বলে সন্দেহ করে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মরদেহের ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানাবে পুলিশ। ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে।
এদিকে ৩০ ডিসেম্বর, দুপুর ১টা ২০ মিনিটের দিকে পপলার এলাকার হোবডে স্ট্রীটের সালিসবারি হাউস থেকে ৫০ বছর বয়সী মহিলাকে অজ্ঞান অবস্থায় উদ্ধারের পর ২টার দিকে তাকে মৃত ঘোষণা করে পুলিশ। গত ৪ জানুয়ারী মহিলার মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়। ঘাড় সংকুচিত হয়ে মহিলার মৃত্যু হয়েছে বলে ময়না তদন্তে উল্লেখ করা হয়েছে। এই মৃত্যুর ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে তদন্ত অব্যাহত আছে।

Leave a Reply

More News from যুক্তরাজ্য

More News

Developed by: TechLoge

x