বিজয়ীর হাতে নতুন গাড়ির চাবি তুলে দিল আরতা

ব্রিটবাংলা ডেস্ক : ব্রিটিশ বাংলাদেশী কারি ইন্ডাষ্ট্রিতে প্রথমবারের মতো এওয়ার্ডস প্রদানের ক্ষেত্রে দৃষ্টান্ত স্থাপন করেছে এশিয়ান রেষ্টুরেন্ট ও টেকওয়ে এওয়ার্ডস সংক্ষেপে আরতা।
ব্রিটেনের বিভিন্ন এলাকার রেষ্টুরেন্টগুলোকে এওয়ার্ডের জন্যে যে সব কাস্টমার মনোনীত করেছেন বা নমিনেশন দিয়েছেন, সেই সব কাস্টমারদের মধ্য থেকে লটারির মাধ্যমে একজনকে একটি গাড়ি পুরস্কার দেওয়ার ঘোষণা করেছিল আরতা।

গত ৩০ শে সেপ্টেম্বর আরতার প্রথম এওয়ার্ডস প্রদান অনুষ্ঠানে লটারির মাধ্যমে সেই ভাগ্যবান নতুন গাড়ি বিজয়ী কাস্টমারের নাম ঘোষণা করা হয়েছিল। সৌভাগ্যবান সেই কাস্টমার হলেন লন্ডনের বাটার্সি এলাকার খান রেষ্টুরেন্টের কাস্টমার এলেক্স।

সারা জাগানো এআরটিএ এওয়ার্ড অনুষ্ঠিত : কারী শিল্পের ভবিষ্যত নিয়ে শঙ্কা প্রকাশ করলেন স্যার ভিন্স কেবল

সম্প্রতি আনুষ্ঠানিকভাবে নতুন নিশান গাড়ির চাবিটি তার হাতে তুলে দেওয়া হয়। খান রেষ্টুরেন্টের স্বাত্বাধিকারী আব্দুল হাফিজের সভাপতিত্বে এবং বিসিএ-এর নেতা আরতার এম্বেসেডর মিঠু চৌধুরীর পরিচালনায় চাবি হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন আরতা’র ফাউন্ডার চেয়ারম্যান এবং শেফ অনলাইনের চীফ এক্সিকিউটিভ অফিসার এম এ মুনিম সালিক, বিসিএ-এর সাবেক প্রেসিডেন্ট পাশা খন্দকার এমবিই, আরতা সহযোগী প্রতিষ্ঠান ওয়েস্টওয়ে নিশানের জেনারেল ম্যানেজার রব মিয়া, বিসিএ-এর জেনারেল সেক্রেটারী ওলি খান, বিবিসিসিআই-এর ডাইরেক্টর ডক্টর সানোয়ার চৌধুরী, নিশান কর্মকর্তা টনি হেমিংস, সুজান নেইলর, পেট্রিসিয়া গোলান্সকা, শাহনুর খান, শেফ অন লাইনের মার্কেটিং ডিরেক্টর মো: আক্তারুজ্জামান।

Leave a Reply

More News from যুক্তরাজ্য

More News

Developed by: TechLoge

x