ব্যস্ত সড়কের স্ক্রিনে পর্ন মুভি!

ব্রিট বাংলা ডেস্ক :: ব্যস্ত সড়কে বিজ্ঞাপনের বিশাল ডিজিটাল স্ক্রিন। তাতে চালানো হচ্ছে পর্ণ মুভি। আর পথচারীরা ইচ্ছে মতো এর স্থির চিত্র তুলছেন, ভিডিও ধারণ করছেন। সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে চীনের জিয়াংজু প্রদেশের লিয়াং শহরে।

চীনা গণমাধ্যম সায়হাইয়িস্টের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি বলছে, ওই দিনের ঘটনাটি ঘটেছিল মূলত এক কর্মীর একটু অসচেতনতার জন্য। তিনি পর্ন মুভি দেখছিলেন। যখন ঘটনা ঘটে তখন রাত। ওই কর্মীর ধারণা ছিল, রাত বেশি হওয়ায় সড়কে থাকা বিজ্ঞাপনের স্ক্রিনটি বন্ধ আছে। তিনি ওই স্ক্রিনের সঙ্গে সংযুক্ত কম্পিউটারেই পর্ন মুভি দেখতে বসে যান।

প্রতিবেদনে বলা হয়, কর্মীর ধারণা ভুল ছিল। কারণ ওই স্ক্রিনের সঙ্গে সংশ্লিষ্ট কম্পিউটারের সংযোগ সচল ছিল। আর স্ক্রিনও ছিল চলমান। ফলে যা হওয়ার তাই হয়েছে। এক নাগারে দেড় ঘণ্টা ওই পর্ন মুভির দৃশ্য স্ক্রিনটিতে দেখা যায়। এতে পথচারীরা থমকে যান। তাঁদের মধ্যে অনেকে এই দৃশ্যের স্থির চিত্র আবার কেউ কেউ ভিডিও ধারণ করেন। মুহূর্তের মধ্যেই বিষয়টি চীনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

একপর্যায়ে মুভি চালানোর এই বিষয়টি সংশ্লিষ্ট কর্মীরই এক সহকর্মীর নজরে আসে। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি তাঁর সহকর্মীকে ফোন করে বিষয়টি অবহিত করেন। এর পর তিনি ওই মুভি দেখা বন্ধ করে দেন। চীনা পুলিশ বলছে, বিষয়টি তাদের তদন্তাধীন আছে। প্রসঙ্গত, গত বছর দিল্লিতে এমন ঘটনা ঘটেছিল। সেখানে ব্যস্ততম একটি মেট্রো স্টেশনের বড় স্ক্রিনে পর্ণ মুভির দৃশ্য সম্প্রচারিত হয়।

Leave a Reply

More News from আন্তর্জাতিক

More News

Developed by: TechLoge

x