বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন প্রবাসী মুহিবুর রহমান মুহিব

সিলেট অফিস :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিয়ানীবাজার উপজেলা থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন জালালাবাদ সমিতি ইউকে’র সভাপতি ও বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্টের সাবেক সভাপতি মুহিবুর রহমান মুহিব।
যুক্তরাজ্য প্রবাসী এই কমিউনিটি লিডার আগামী উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহের কথা গত রাতে এ প্রতিবেদকের সাথে আলাপকালে প্রকাশ করেছেন।
মুহিবুর রহমান মুহিব জানান, বিদেশে থেকেও এলাকার মানুষের কল্যাণে কাজ করার স্বাকৃতি দিতে বিয়ানীবাজার উপজেলার জনগণ তাকে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য অনুরোধ করে আসছেন।
তিনি বলেন, নানা ক্ষেত্রে অবহেলিত এই উপজেলায় একজন দক্ষ ও গণ মানুষের কল্যাণে কাজ করবেন এমন প্রার্থী আশা করছেন জনগণ। সেই হিসেবে তারা তাঁকে নির্বাচনে অংশ গ্রহণের অনুরোধ করছেন।
উল্লেখ্য, মুহিবুর রহমান মুহিব যুক্তরাজ্যস্থ বাংলাদেশ সেন্টার, বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট, জালালাবাদ এসোসিয়েশন ইউকে, অল ইউরোপিয়ারন এসোসিয়শেন অব বাংলাদেশ (আয়েবা)সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে দীর্ঘ কয়েক যুগ ধরে বিয়ানীবাজার উপজেলার সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে আসছেন। তিনি প্রবাসীদেরও নানা দাবী দাওয়া তিনি আন্তর্জাতিক অঙঙ্গনেও কাজ করে যাচ্ছেন।
বিয়ানীবাজার উপজেলার পুরুষপাল এলাকার সন্তান মুহিবুর রহমান মুহিব সকল মহলে একজন সৎ ও সাদালাপি মানুষ হিসেবে পরিচিত।

Leave a Reply

Developed by: TechLoge

x