নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির প্রশংসায় মূলধারার জনপ্রতিনিধিরা

ব্রিট বাংলা ডেস্ক :: নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকানদের সংগঠন নিউ আমেরিকান ইয়ুথ ফোরাম, নিউ আমেরিকান ডেমোক্রেটিক ক্লাব এবং নিউ আমেরিকান উইমেনস ফোরামের বার্ষিক ডিনার স্থানীয় সময় রবিবার জ্যামাইকার তাজমহল পার্টি হলে অনুষ্ঠিত হয়েছে।

বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় অনুষ্ঠানে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা জানানো হয়। বিপুলসংখ্যক নির্বাচিত জনপ্রতিনিধি এবং বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জাঁকজমকপূর্ণ ও বর্ণাঢ্য এ অনুষ্ঠানের শুরুতে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। এরপর অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নিউ আমেরিকান ডেমোক্রেটিক ক্লাবের প্রতিষ্ঠাতা মোর্শেদ আলম, ইয়ুথ ফোরামের সভাপতি আহনাফ আলম ও সহ-সভাপতি মোহাম্মদ আল-আমিন এবং উইমেনস ফোরামের সভাপতি অ্যাডভোকেট রুবাইয়া রহমান।

অনুষ্ঠানে বক্তব্য দেন কংগ্রেসম্যান গ্রেগরি মিকস, কংগ্রেসওম্যান গ্রেস মেং ও ইভাট ক্লার্কস, কুইন্স করো প্রেসিডেন্ট মেলিন্ডা কাটজ, নিউইয়র্ক স্টেট সিনেটর লি রয় কমরি ও জন ল্যু, অ্যাসেম্বলিম্যান মাইকেল ব্লেক, অ্যাসেম্বলিউইমেন ক্যাটালিনা ক্রুজ, কাউন্সিলউইমেন উনো ক্লার্ক, কাউন্সিলম্যান পল বেলুন, ডোনাভান রিচার্ডস, বেরি গর্ডনচিক, ডেপুটি কুইন্স বরো প্রেসিডেন্ট শ্যারন লি, ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার অ্যান্থনি এন্ড্রু, নিউইয়র্কে বাংলাদেশ কন্স্যুলেটের কাউন্সেলর আয়েশা হক, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি নার্গিস আহমেদ, ব্যবসায়ী মো. শাহনেওয়াজ, ফোবানার নির্বাহী সচিব জাকারিয়া চৌধুরী, বেদারুল ইসলাম বাবলা, কমিউনিটির নেতা নাসির আলী খান পল, মূলধারার রাজনীতিক তৈয়বুর রহমান হারুন, ফখরুল ইসলাম দেলোয়ার, মিলন রহমান, জয় চৌধুরী, নিউইয়র্ক সিটির পাবলিক অ্যাডভোকেট প্রার্থী হেলাল শেখ, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ প্রমুখ।

অনুষ্ঠানে মূলধারার জনপ্রতিনিধিরা বাংলাদেশী আমেরিকানদের কমিউনিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার বিষয়টি তুলে ধরেন। তারা বাংলাদেশি কমিউনিটির ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে উৎসব ডটকমের রায়হান জামান, নিউইয়র্কের গভর্নরের প্রতিনিধি জেনিফার রাজকুমার, নিউইয়র্ক পুলিশের ক্যাপ্টেন খন্দকার আব্দুল্লাহ, পপ সঙ্গীতশিল্পী রাহমি খান, ড. নূরুন্নাহার ইউসুফ প্রমুখ। তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন কংগ্রেসউইমেন গ্রেস মেং।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাটর্নি মঈন চৌধুরী, বিশিষ্ট আইনজীবী এন. মূলধারার রাজনীতিক ও বিশিষ্টি ব্যবসায়ী হাসানুজ্জামান হাসান প্রমুখ। অনুষ্ঠানে ছিল নাচ, গান ও ডিজে পার্টি। গ্রুপ পারফরমেন্সে ছিল স্বরলিপির ডালিয়া চৌধুরী, আদিত্য চৌধুরী, বর্ষা দেবনাথ, ভূমিকা দে প্রমুখ। অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন রোমানা জেসমিন।

Leave a Reply

More News from প্রবাস

More News

Developed by: TechLoge

x