রাজনগরে ফের দুর্ধর্ষ ডাকাতি

সিলেট অফিস :: মৌলভীবাজারের রাজনগরে আবারো দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ১৮-২০ জনের ডাকাত দল আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে ৭০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৩ লাখ টাকা টাকা, ১৩টি মোবাইল ফোন, ২টি টিভিসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে। উপজেলার ফতেহপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের চেরাগ মিয়ার বাড়িতে শুক্রবার দিবাগত গভীর রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।

চেরাগ মিয়া ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

গৃহকর্তা জানান, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ১৮-২০ জনের একদল ডাকাত সামনের প্রবেশপথের তালা কেটে আটটি কক্ষের দরজা ভেঙে ফেলে। তারা অস্ত্র দিয়ে সবাইকে জিম্মি করে রাখে। ঘরের আলমারি ভেঙে ৭০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৩ লাখ টাকা, ১৩টি মোবাইল ফোন, ২টি টিভিসহ বিভিন্ন ধরনের মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাত দলের হামলায় প্রবাসী কাওছার মিয়া (৪৫) ও আব্দুল সাইদ (৪০) আহত হয়েছেন। আহতদের বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

গৃহকর্তা চেরাগ মিয়া বলেন, ডাকাত দলের হাতে চাপাতি, রামদা, পিস্তলসহ বিভিন্ন ধরনের অস্ত্র ছিল। তারা ঘরের সবকিছু লুট করে নিয়ে গেছে। বিষয়টি স্থানীয় সংসদ সদস্য নেছার আহমদকে জানিয়েছি। তিনি পুলিশকে ব্যবস্থা নিতে বলেছেন। আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে রাজনগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, ‘খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়েছিল। পুলিশ এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নিচ্ছে।’

Leave a Reply

Developed by: TechLoge

x