গানের সঙ্গেই ব্রুব গুহের জীবন কাটানোর প্রতিজ্ঞা

ব্রিট বাংলা ডেস্ক :: ‘গান আমার আত্মার সঙ্গে মিশে আছে। জীবনের বাকিটা সময় এই গানের সঙ্গে থাকার প্রতিজ্ঞা করছি। আমি যেন এদেশের গানপিয়াসী মানুষের জন্য আরও ভালো ভালো গান অনায়াসে করে যেতে পারি, এটাই আমার চাওয়া’- বলেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ।

আজ তার জন্মদিন। এ দিনে আনন্দটা যেমন তিনি উপভোগ করেন, তেমনই একটা বিষাদও তার মনে কাজ করে। সঙ্গীত জীবন থেকে আরও একটি বছর হারিয়ে গেল বলে ভীষণ কষ্ট হয় তার।

তবুও জন্মদিনে চেষ্টা করেন পুরো পরিবারের সঙ্গেই যেন সময়টা কেটে যায়। এর বাইরেও সহকর্মী, শুভাকাক্সক্ষী ও প্রিয় প্রতিষ্ঠান ডিএমএস পরিবারের সঙ্গে সময় কাটতে ভোলেন না।

জন্মদিন প্রসঙ্গে ধ্রুব বলেন, ‘এ দিনে প্রথমেই স্মরণ করছি ঈশ্বরকে। তারপর আমার পরম শ্রদ্ধেয় বাবা-মাকে। কারণ তাদের জন্যই এই সুন্দর পৃথিবীর মুখ দেখা। তাদের প্রতি যেন আমার দায়িত্ব সবসময়ই পালন করতে পারি। এ আশীর্বাদই চাই সবার কাছে।’

প্রসঙ্গত, ব্যক্তি জীবনে চূড়ান্ত অবৈষয়িক ধ্রুব গুহ ভালো বাংলা গান এবং বাংলা গানকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য লড়াই করে চলেছেন। গানকে ভালোবেসে প্রতিষ্ঠা করেছেন সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ‘শুধু তোমার জন্য’, ‘যে পাখি ঘর বোঝে না’- এ দুই গান দিয়েই বাজিমাত করেন এ সঙ্গীতশিল্পী। পেয়েছেন তারকাখ্যাতি।

এরপর ‘আদরে রাখিও বন্ধু’, ‘একলা পাখি’, ‘তোমার ইচ্ছে হলে’ এবং সর্বশেষ ‘তোমার উঁকিঝুঁকি’ শিরোনামের গান ও দৃষ্টিনন্দন ভিডিওর মাধ্যমে শ্রোতা-দর্শকদের মনের ঘরেই বিচরণ করে চলছেন ধ্রুব গুহ। শিগগিরই আরও বেশ কিছু ভালো গান নিজের সঙ্গীত ক্যারিয়ারে যুক্ত হচ্ছে বলে জানিয়েছেন এ সঙ্গীতশিল্পী।

Leave a Reply

Developed by: TechLoge

x