কমিউনিটি

পররাষ্ট্র মন্ত্রী ডক্টর এ কে আব্দুল মোমেনকে অভিনন্দন জানিয়ে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের সভা অনুষ্ঠিত

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের পৃষ্টপোষক ড.এ কে আব্দুল মোমেন সরকারের পররাষ্ট্র মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় শোকরিয়া ও আনন্দ উৎসব পালন করেছে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ। সংগঠনের উদ্যোগে গত ১৫ জানুয়ারি লন্ডনের রয়েল রিজেন্সি হলে সংগঠনের কর্মকর্তাদের উপস্থিতিতে এই উৎসব পালন করা হয়।

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি আশিকুর রহমান এর সভাপতিত্বে ও সেক্রেটারি মঈন উদ্দীন আনসারের পরিচালনায় অনুষ্ঠানে কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন প্রেস ও পাবলিকেশন সেক্রেটারি মাওলানা আনিসুর রহমান।

অনুষ্ঠানে বক্তারা বলেন ,ডক্টর এ কে আব্দুল মোমেন একজন সৎ ও দেশ প্রেমিক ব্যক্তিত্ব। তার মধ্যে পাওয়া যায় কোটি কোটি প্রবাসীদের বাসনার প্রতিধ্বনি । জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ তাঁর মত একজন ব্যক্তিকে পেট্রন বা পৃষ্টপোষক পেয়ে খুবই আনন্দিত । বক্তারা আশা করেন তার হাত ধরে বাংলাদেশে প্রবাসী হয়রানি স্থায়ীভাবে বন্ধ হবে ও প্রবাসীদেরকে তাদের ন্যায্য অধিকার ভোগ করার সুযোগ করে দেয়া হবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ার জাহাঙ্গীর খান, ভাইস চেয়ার আবদুল বারি, মানিকুর রহমান, ফয়জুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহ মুনিম, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, ট্রেজারার আবদুল হালিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জয়নাল খান, মেম্বারশীপ সেক্রেটারী ফয়সল আলম, আইন বিষয়ক সম্পাদক নিল মনি সিং, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহেল আহমেদ, সদস্য মুজির উদ্দিন, আবুল মিয়া, জাহাঙ্গীর আলম, সালামত আলী, নাজির আলী, সালিক মিয়া, শামীমা বেগম মিতা, মোহাম্মদ শফিক, আকলুস আলী, শফিক মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি-

Related Articles

Back to top button