লন্ডন বাংলা প্রেস ক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের সম্মানে চেম্বারের মিট এন্ড গ্রিট অনুষ্ঠান

লন্ডন বাংলা প্রেস ক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের সম্মানে মিট এন্ড গ্রিট অনুষ্ঠানের আয়োজন করে ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স সংক্ষেপে বিবিসিসি। বুধবার সংগঠনের বোর্ডরুমে অনাঢ়ম্বর অনুষ্ঠানে- দুটি সংগঠনের নেতারা এক সাথে মিলে কমিউনিটি ও সমাজ সেবায় অবদান রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। প্রেসক্লাবের নিজস্ব প্রপার্টি ক্রয়ের জন্য চলমান ফান্ডরেইজিং প্রক্রিয়ায় সহযোগিতার জন্য চেম্বারের কয়েকজন ডাইরেক্টর নতুনভাবে লাইফ মেম্বার হওয়ার ব্যাপারেও প্রতিশ্রুতি দেন। উল্লেখ্য চেম্বারের প্রায় সকল শীর্ষ নেতৃবৃন্দ ইতমধ্যে ক্লাবের লাইফ মেম্বার হয়েছেন।


চেম্বারের ইন্টারন্যাশনাল সেক্রেটারী আবুল হায়াত নুরুজ্জামানের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন ইন্টেরিম কমিটির হেড ও সাবেক প্রেসিডেন্ট শাহগির বখত ফারুক। তিনি বিশেষ কিছু উদ্যোগের মাধ্যমেও প্রেস ক্লাবের ভবন ক্রয়ে সহযোগিতার আশ্বাস দেন। প্রেসক্লাবের নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেন নব নির্বাচিত সাধারন সম্পাদক মুহাম্মদ জুবায়ের।

প্রেস ক্লাবের নব নির্বাচিত প্রেসিডেন্ট মুহাম্মদ এমদাদুল হক চৌধুরী সংগঠনকে নিয়ে তার ভাবনা তুলে ধরেন এবং সবার সহযোগিতা কামনা করেন। এসময় প্রেস ক্লাবের নব নির্বাচিত ইসি কমিটির উপস্থিত সবাইকে নিয়ে চেম্বারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও স্মারক গ্রহন করেন  প্রেসিডেন্ট এবং সেক্রেটারী।


বিবিসিসির ডাইরেক্টর ও চ্যানেল এস‘র চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী, বিবিসিসির সাবেক ডাইরেক্টর জেনারেল মুহিব চৌধুরী, ল-ন রিজিওনের সাবেক সভাপতি বশির আহমদ, সাবেক ফাইনান্স ডাইরেক্টর মনির আহমদ, ডিরেক্টর শফিকুল ইসলামসহ বেশ কয়েকজন চেম্বার ডাইরেক্টর বক্তৃতা করেন। নেতৃবৃন্দ এ সময় পার্টনারশীপ ভিত্তিতে দুটি সংগঠনের এক সাথে কাজ করার ব্যাপারে গুরুত্বারোপ করেন।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x