জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন সম্পন্ন

আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের ট্রাস্টিরা অংশ নেন। নির্বাচনে ৩১টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রতিটি পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। নির্বাচনে ১৫৪জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ১১১জন ট্রাস্টি।
নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নূর মিয়া। তার সাথে প্রতিদ্বন্ধিতা করেন আবদাল মিয়া। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হাসনাত আহমদ চুন্নু তার সাথে প্রতিদ্বন্ধিতা করেন শাহ শিপন খোরেশী। বাকী সবকটি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। এতে ট্রেজারার নির্বাচিত হয়েছেন আব্দুল হালিম।
নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন কাউন্সিলার আহবাব হোসেন ও কমিউনিটি নেতা শ্রী রবিন পাল।
এর আগে বিদায়ী কমিটির সভাপতি আশিক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহিব চৌধুরীর ও যুগ্ম সম্পাদক শফিউল আলম বাবুর পরিচালনায় সভায় সাধারণ সম্পদকের বার্ষিক রিপোর্ট পেশ এর পর ট্রেজারার আলফাজুর রহমান জাকির আর্থিক রিপোর্ট পেশ করেন।
সভার শুরুত কোরআন তেলাওয়াত ট্রাস্টি মাওলানা আব্দুল বশির কয়েছ ও সভা শেষে মরহুম ট্রাস্টিদের মাগফেরাত ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করেন দোয়া পরিচালনা ট্রাস্টি মাওলানা মুমিনুর রশিদ।
এদিকে বিগত ২০ বছর যাবত যারা সভাপতি, সাধারণ সম্পাদক ও ট্রেজারার পদে কাজ করেছেন তাদেরকে বিশেষ অবদানের জন্য ফাউন্ডার সভাপতি এম এ আহাদ, ও ফাউন্ডার সাধারণ সম্পাদক মুহিব চৌধুরী ও ট্রাস্টের পক্ষে থেকে সম্মাননা সার্টিফিকেট প্রদান করা হয়।
তারা হচ্ছেন সাবেক সভাপতি এম এম নূর, এস আই আজাদ আলী, রফিক মিয়া, মুহিব চৌধুরী, সাজ্জাদ মিয়া, আশিক চৌধুরী।
সাধারণ সম্পাদক আংগুর আলী, কাউন্সিলার জুনেদ আহমদ, মুজিবুর রহমান মুজিব, ইসতাব উদ্দীন আহমদ, মল্লিক শাকুর ওদুদ।
ট্রেজারার এস আই আজাদ আলী, আশিক চৌধুরী, আবদাল মিয়া, এম এম শহিদ, হাসনাত আহমদ চুন্নু, আলফাজুর রহমান জাকির।
এবং বিশেষ সম্মননা সার্টিফিকেট প্রদান করা হয় প্রবীন ট্রাস্টি আব্দুল মুকিত চুন্নু এমবিই, আরজু মিয়া এমবিই, নূরুল হক লালা মিয়া, আব্দুল আলী রউফকে।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x