সিলেটে যাত্রা শুরু করল আলাউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন

Posted on by

সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা ও সুস্বাস্থ্য নিশ্চিত এবং আর্তমানবতার সেবার ব্রত নিয়ে যাত্রা শুরু করলো আলাউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন। বুধবার সন্ধ্যায় সিলেট নগরীর চৌকিদেখিতে বিশিষ্ট রাজনীতিবীদ মরহুম আলাউদ্দিন চৌধুরীর বাসভবনে এক সভার মাধ্যমে এই ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়।

সভায় আলাউদ্দিন চৌধুরীর ছেলে আশরাফ চৌধুরী হীরাকে চেয়ারম্যান, ফেরদৌস চৌধুরী রুহেলকে কো-চেয়ারম্যান ও নওশীন চৌধুরী শামাকে সদস্য সচিব করে ফাউন্ডেশনের কমিটি গঠন করা হয়।

ফাউন্ডেশনের সদস্য হিসেবে রয়েছেন সিটি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, নাজনীন ইসলাম, আহাদ চৌধুরী বাবু, ফারুক ফুয়াদ চৌধুরী, তোফায়েল চৌধুরী উজ্জ্বল, রুহানা সুলতানা রিপা, মমতাজ সুলতানা মিতা, শাহনাজ সুলতানা পান্না, নাদিরা ফরহাদ নীলা, রেবেকা সুলতানা, ফাহিমা চৌধুরী পপি, বিউটি তোফায়েল চৌধুরী, সাদমান দাইয়ান চৌধুরী, গালিব চৌধুরী অমিত, নওরীন চৌধুরী, লাবিব দাইয়ান চৌধুরী, রামিম দাইয়ান চৌধুরী, তাইবা চৌধুরী, হামিম দাইয়ান চৌধুরী,বুশরা তাবারাকা চৌধুরী অহনা রাইয়ান দাইয়ান চৌধুরী, লিবান দাইয়ান চৌধুরী, মায়ামিন সুহান চৌধুরী, রাকিন দাইয়ান চৌধুরী, রাফান দাইয়ান চৌধুরী।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মরহুম আলাউদ্দিন চৌধুরীর  স্নেহভাজন ও ফাউন্ডেশনের শুভাকাঙ্খি বিশিষ্ট সাংবাদিক ও গল্পকার সেলিম আউয়াল এবং বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান ও সিলেটভিউ২৪ডটকম এর সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল।

Leave a Reply

Developed by: TechLoge

x