বারানসিতে মোদির বিরুদ্ধে লড়ছেন না প্রিয়াংকা

Posted on by

ব্রিট বাংলা ডেস্ক :: অবশেষে পাল্টে গেল সব সমীকরণ। লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে বারানসিতে প্রার্থী হচ্ছেন না প্রিয়াংকা গান্ধী। বৃহস্পতিবার কংগ্রেস ঘোষণা করেছে, বারানসিতে আগের প্রার্থী অজয় রাই নির্বাচন করবেন। ২০১৪ সালের নির্বাচনে তিনি এ আসনে তৃতীয় হয়েছিলেন। খবর এনডিটিভির।

এত দিন বারানসি থেকে প্রধানমন্ত্রী মোদির বিপরীতে কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধীর নির্বাচনের জোর সম্ভাবনা ছিল। এমনকি আগামী ২৯ এপ্রিল তিনি মনোনয়নপত্র জমা দেবেন বলেও কয়েকটি গণমাধ্যম খবর দিয়েছে। কিন্তু সব জল্পনা-কল্পনা ছাড়িয়ে এখন পরিষ্কার হয়ে গেল, বারানসি থেকে প্রিয়াংকা এবার লড়ছেন না।

গত সপ্তাহে রাহুল গান্ধীর কাছে সাংবাদিকরা জানতে চেয়েছিল, বারানসিতে কি প্রধানমন্ত্রী মোদির বিরুদ্ধে তার বোন প্রার্থী হচ্ছে? উত্তরে রহস্য রেখে রাহুল জানিয়েছেন, ‘আমি এই নিয়ে রহস্যটাই রেখে দেব। রহস্য সবসময় খারাপ জিনিস নয়।’

৪৭ বছর বয়সী প্রিয়াংকা এত দিন বলেছিলেন, ‘দল যদি আমাকে চায়, তবেই বারানসি থেকে প্রার্থী হব।’ তবে বারানসি থেকে যে প্রিয়াংকা প্রার্থী হচ্ছেন না, বিষয়টি বৃহস্পতিবার নিশ্চিত করেছে কংগ্রেস।

Leave a Reply

Developed by: TechLoge

x