রাগ কমান, ব্লাড প্রেশার কমবে: মমতাকে অমিত শাহ

Posted on by

ব্রিট বাংলা ডেস্ক :: লোকসভা নির্বাচনের শেষ সময়ের প্রচারে পশ্চিমবঙ্গে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিলেন বিজেপির সভাপতি অমিত শাহ। তিনি মমতার উদ্দেশে বলেছেন, রাগ কমান, ব্লাড প্রেশার (উচ্চ রক্তচাপ) কমবে।

আজ মঙ্গলবার কলকাতায় এক নির্বাচনী ‘রোড শো’ তে এ কথা বলেন অমিত শাহ।
ভারতের লোকসভা নির্বাচনের শেষ বা সপ্তম দফার নির্বাচন ১৯ মে। ওই দিনই অনুষ্ঠিত হবে কলকাতার দুটি আসন, যাদবপুর, দমদম, বারাসাতসহ ৯টি আসনের নির্বাচন। এই নির্বাচন সামনে রেখে আজ বিকেলে কলকাতায় রোড শো করেন অমিত শাহ। কলকাতায় অমিত শাহর এটাই প্রথম রোড শো। এই রোড শো’তে যোগ দেন বিজেপির হাজার হাজার নেতা-কর্মী-সমর্থক।

রোড শো শুরু হয় কলকাতার ধর্মতলা থেকে। চলে লেনিন সরণি, ওয়েলিংটন, বউ বাজার, কলেজ স্কোয়ার হয়ে সিমলা স্ট্রিটের বিবেকানন্দের বাসভবন পর্যন্ত। রোড শোতে অমিত শাহর সঙ্গে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, উত্তর কলকাতার বিজেপি প্রার্থী রাহুল সিনহাসহ বিজেপির নেতা-কর্মীরা।
রোড শো উপলক্ষে বিজেপি আজ সাজিয়ে তোলে গোটা এলাকা গেরুয়া বেলুন দিয়ে। এই রোড শোতে পুষ্পবৃষ্টি করার জন্য বিজেপি ১০ হাজার কেজি গাঁদা ফুল আনে। সেই ফুল দিয়ে রাস্তা সাজানো হয়। অমিত শাহর চলার পথে জনতার উদ্দেশে ফুল ছেটান।
এই রোড শোতে নারীরা ঢাক বাজান। আদিবাসী নারীরা অংশ নেন নৃত্যে। গোটা পথ ধরে চলে আদিবাসী এবং লোকনৃত্য।

অমিত শাহ বলেছেন, দেশে বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে গঠিত হবে পরবর্তী সরকার। লোকসভা নির্বাচনে তিন শর বেশি আসন পেয়ে সরকার গড়বেন মোদি।

অমিত শাহ পশ্চিমবঙ্গের রাজনীতি ও লোকসভা নির্বাচন নিয়েও কথা বলেন। তিনি বলেন, এই বাংলায় ২৩টির বেশি আসনে জিতবে বিজেপি। এই বাংলায় এবার পরিবর্তন আসন্ন।

পশ্চিমবঙ্গে লোকসভার ৪২টি আসন আছে।

এই রোড শো আজ সন্ধ্যায় কলেজ স্ট্রিট দিয়ে যাওয়ার সময় তৃণমূল ছাত্র পরিষদের একদল শিক্ষার্থী কলকাতা বিশ্ববিদ্যালয়ের ফটকে অমিত শাহকে কালো পতাকা দেখানোর উদ্যোগ নেন। তারা ‘গো ব্যাক অমিত শাহ’ স্লোগানও দিতে থাকেন। এই কালো পতাকা যাতে অমিত শাহর চোখে না পড়ে সে জন্য পুলিশ ব্যানার ও প্লাকার্ড ঢেকে দেয়। অমিত শাহ যাওয়ার আগে বিজেপির সমর্থকেরা পুলিশের ব্যারিকেড ভেঙে বিশ্ববিদ্যালয়ে ঢুকতে গেলে তাদের সঙ্গে পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষ হয় । তবে অমিত শাহর রোড শো যথারীতি চলে যায় এই পথ ধরে।

Leave a Reply

Developed by: TechLoge

x