কমিউনিটি

জকিগঞ্জ ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকের দোয়া ও ইফতার সমাবেশ অনুষ্ঠিত

সাধনার মাস রামাদ্বানে লন্ডনে অবস্থানরত জকিগঞ্জ বাসি আয়োজন করেছিল দোয়া ও ইফতার সমাবেশের। এতে শরিক হয়েছিলেন ইউকে জকিগঞ্জ বাসি ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।
গত ১৩মে (৮ রামাদ্বান) সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এবং জকিগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকের বিশাল এই দোয়া ও ইফতার সমাবেশ পূর্ব লন্ডনের ব্রীকলেনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।


এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সাহাদাত হোসেন চৌধুরী ফেরদৌসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল হোসেনের সঞ্চালনায় উক্ত ইফতার সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের স্পীকার কাউন্সিলার মোহাম্মদ আয়াস মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলার সদরুজ্জামান খাঁন ও কাউন্সিলার ফয়জুর রহমান।

মাওলানা জয়নাল আহমদের তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া ইফতার পুর্ব আলোচনায় অংশগ্রহণ করেন জকিগঞ্জ এডুকেশন ট্রাস্টের জেনারেল সেক্রেটারী ফজলে আহমদ চৌধুরী, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ট্রেজারার গোলাম মর্তুজা চৌধুরী, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা জামাল আহমদ খাঁন, জয়নাল আবেদীন, ফাহিমুল আনাম, ব্যারিস্টার নুরুল গফ্ফার ও হাফিজ আব্দুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে স্পীকার কাউন্সিলার আয়াস মিয়া জকিগঞ্জ বাসীর প্রশংসা করে বলেন ধর্ম পরায়ন জকিগঞ্জের রেসিডেন্সদের সাথে আমার আত্মার সম্পর্ক দীর্ঘদিনের। পবিত্র তাকওয়া অর্জনের মাসে আমাদের এই সম্পর্ক ঈমানী চেতনায় শানীত হোক। তিনি জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও জকিগঞ্জ এডুকেশন ট্রাস্টের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। আলোচনা শেষে উম্মাহর কল্যাণ কামনা করে সবাইকে নিয়ে মোনাজাত করেন সুপরিচিত ইসলামী ব্যক্তিত্ব মুফতি মাওলানা আব্দুল মুনতাকিম।

Related Articles

Back to top button